শিরোনাম
মঙ্গলবার, ৯ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

জাপা এককভাবে নির্বাচন করবে

------ এরশাদ

গাইবান্ধা প্রতিনিধি

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘দেশ আজ হত্যা, গুম, চাঁদাবাজি, অনিয়ম আর দুর্নীতিতে ভরে গেছে। এ থেকে রেহাই পেতে আগামীতে জাপা এককভাবে নির্বাচন করবে। লাঙ্গলের প্রতি মানুষের ভালোবাসা আগে যেমন ছিল তেমনই আছে। এ কারণে দেশে এখন লাঙ্গলের গণজোয়ার সৃষ্টি হয়েছে।’ গতকাল গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার আবদুল মজিদ সরকারি বালক উচ্চবিদ্যালয় মাঠে জনসভায় এসব কথা বলেন তিনি।

এরশাদ বলেন, ‘গাইবান্ধার পাঁচটি সংসদীয় আসনই ছিল জাতীয় পার্টির দখলে। গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে আগামী ১৩ মার্চ উপনির্বাচন। তাতে জাপার প্রার্থী ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী।’ এ সময় শামীম হায়দার পাটোয়ারীকে বিজয়ী করতে উপস্থিত জনসাধারণকে লাঙ্গলে ভোট দেওয়ার আহ্বান জানান এরশাদ। ভোট দেওয়ার পাশাপাশি তিনি জনসাধারণকে ভোট কেন্দ্র পাহারা দেওয়ার কথাও বলেন।

সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীর সভাপতিত্বে বক্তব্য দেন দলের মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী আলহাজ মশিউর রহমান রাঙ্গা, ভাইস চেয়ারম্যান ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর