সোমবার, ১৫ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

মহিউদ্দিনের অনুপস্থিতিতে ঐক্য চান শেখ হাসিনা

—ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

প্রয়াত মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরীকে শ্রদ্ধা জানাতে নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। রবিবার বিকালে নগরীর লালদীঘি ময়দানে এ বি এম মহিউদ্দিন চৌধুরীর শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ এ শোকসভার আয়োজন করে।

ওবায়দুল কাদের নেতা-কর্মীদের উদ্দেশ করে বলেন, প্রধানমন্ত্রী দলের ঐক্য চান। মহিউদ্দিন চৌধুরীকে যদি শ্রদ্ধা নিবেদন করতে চান, তাহলে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ করতে হবে। মহিউদ্দিন চৌধুরী যেমন চট্টগ্রামবাসীকে ঐক্যবদ্ধ করতেন, তেমনি শেখ হাসিনা বঙ্গবন্ধুর দুর্ভেদ্য ঘাঁটি চট্টগ্রামে তেমন ঐক্যবদ্ধতা চান।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন কেন্দ্রীয় প্রেসিডিয়াম   সদস্য গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম ও মহিবুল হাসান চৌধুরী নওফেল, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া। সংসদ সদস্যদের মধ্যে সাবেক মন্ত্রী ডা. আফসারুল আমিন, এ বি এম ফজলে করিম চৌধুরী, দিদারুল আলম ও ওয়াসিকা আয়শা খান বক্তব্য রাখেন।

শোকসভায় চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি নূরুল আলম চৌধুরী ও সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম, দক্ষিণ জেলার সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ, নগর কমিটির সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, সহ-সভাপতি নঈমউদ্দিন চৌধুরী ও খোরশেদ আলম সুজন বক্তব্য রাখেন।

সর্বশেষ খবর