রবিবার, ১১ মার্চ, ২০১৮ ০০:০০ টা

আগুনে পুড়ে তিনজনের মৃত্যু

প্রতিদিন ডেস্ক

আগুনে পুড়ে মা-ছেলেসহ তিনজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এ ঘটনা ঘটেছে চট্টগ্রাম ও চাঁপাইনবাবগঞ্জে। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধির পাঠানো খবর—

চট্টগ্রাম : চট্টগ্রামে আগুনে পুড়ে মারা গেছেন মা ও ছেলে। তারা হলেন মা মঞ্জু শীল (৩৫) ও ছেলে অমিত শীল (১২)। একই ঘটনায় মঞ্জুর বড় মেয়ে পূর্ণিমা শীল মারাত্মক দগ্ধ হয়েছেন। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শুক্রবার গভীর রাতে সাতকানিয়া উপজেলার নলুয়া শীলপাড়ায় এ ঘটনা ঘটে। সাতকানিয়া থানার ওসি রফিকুল হোসেন জানান, গভীর রাতে রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয় বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আগুনে পুড়ে মঞ্জু শীল ও তার ছেলে অমিত শীল নিহত হয়েছেন। একই ঘটনায় পূর্ণিমা শীল নামে আরেকজন আহত হয়েছেন। চমেক সূত্রে জানা গেছে, আহত পূর্ণিমার দুই পা পুড়ে গেছে। তাকে হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চাঁপাইনবাবগঞ্জ : শিবগঞ্জ উপজেলার মরদনা হঠাৎপাড়ায় আগুনে পুড়ে গোলাম নবী (৯) নামে এক শিশু মারা গেছে।

শুক্রবার গভীর রাতে বাড়িতে আগুন লাগলে ঘুমিয়ে থাকা অবস্থাতেই পুড়ে মারা যায় সে। গোলাম নবী ওই গ্রামের সুমন আলীর ছেলে। এ ঘটনায় তিনটি গরু পুড়ে মারা গেছে। শিবগঞ্জ থানার ওসি হাবিবুল ইসলাম জানান, সুমন আলীর গোয়ালঘরে মশা তাড়ানোর জন্য ধূপ জ্বালানো হয়। সেই ধূপের আগুন থেকে রাত ১১টার দিকে গোয়ালঘরে আগুন ধরে; যা অন্যান্য ঘরে ছড়িয়ে পড়ে। এ সময় গোয়ালঘরসংলগ্ন একটি ঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় পুড়ে মারা যায় গোলাম নবী। ওসি জানান, নবী তার দাদির সঙ্গে একটি ঘরে শুয়ে ছিল। আগুন লাগলে তার দাদি বের হতে পারলেও নবী বের হতে পারেনি। পরে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা রাত ১২টার দিকে নবীর লাশ উদ্ধার করে। আগুনে  তিনটি গরুও মারা গেছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর