সোমবার, ১২ মার্চ, ২০১৮ ০০:০০ টা

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত

নেপথ্যে রাতে বেপরোয়া ড্রাইভিং

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। তারা হলেন— ধানমন্ডিতে প্রাইভেটকার ধাক্কায় আলমগীর হোসেন (৪০), গেন্ডারিয়ায় কাভার্ডভ্যানের ধাক্কায় নুরুল ইসলাম (৬০) ও বিমানবন্দরে একটি পরিবহনের ধাক্কায় মোহাম্মদ আমান (৩৮)। তাদের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে পুলিশ।

মৃত আলমগীরের চাচাতো ভাই আল আমিন জানান, শনিবার মধ্যরাতে ধানমন্ডির সায়েন্স ল্যাবরেটরি এলাকায় আড়ংয়ের পাশে রিকশাকে ধাক্কা দেয় একটি প্রাইভেটকার। এতে রিকশা আরোহী আলমগীর নিচে পড়ে যান। এরপর প্রাইভেটকারটি রাস্তায় পড়ে যাওয়া আলমগীরকে চাপা দেয়। গুরুতর আহত আলমগীরকে ঢামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃতের বাড়ি ঝালকাঠির নলছিটি থানার কাটাখালিতে। ঝালকাঠি থেকে আসার পর জিগাতলার ট্যানারি মোড়ের বাসায় যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হন আলমগীর। ধানমন্ডি থানার এসআই জসিম উদ্দিন জানান, এ ঘটনায় প্রাইভেটকারসহ চালক ইরফানকে আটক করা হয়েছে।

গেন্ডারিয়া থানার এসআই রুহুল আমিন হাওলাদার জানান, শনিবার রাতে দয়াগঞ্জ চৌরাস্তা এলাকায় রাস্তা পার হচ্ছিলেন নুরুল ইসলাম। এ সময় একটি কাভার্ডভ্যানের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। দ্রুত তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পরপরই কাভার্ডভ্যানটি আটক করা হয়। মৃত নুরুল ইসলামের জামাতা নজরুল ইসলাম বলেন, ঢামেক হাসপাতালে ভাইয়ের স্ত্রীকে দেখে বাসায় ফিরছিলেন।

সর্বশেষ খবর