শনিবার, ৭ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

সরকার বিএনপিতে ভাঙন ধরাতে ব্যর্থ : শাহজাহান

নিজস্ব প্রতিবেদক, সিলেট

বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান বলেছেন, বিএনপিকে নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে। সরকার বিএনপিতে ভাঙন ধরানোর চেষ্টাও করেছে। অত্যাচার-নির্যাতন ও জেল-জুলুমের পরও খালেদা জিয়ার সঠিক নেতৃত্বের কারণে তারা বার বার ভাঙনের চেষ্টা করেও ব্যর্থ হয়েছে।

গতকাল বিকালে মহানগর বিএনপি আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। দলের চেয়ারপারসনের মুক্তি দাবিতে আগামী ১০ এপ্রিল সিলেটে বিভাগীয় মহাসমাবেশ সফলের    লক্ষ্যে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

শাহজাহান আরও বলেন, ‘বিএনপি একটি গণতান্ত্রিক রাজনৈতিক দল। তাই গণতান্ত্রিক পন্থায় শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমেই খালেদা জিয়াকে মুক্ত করা হবে। এরই ধারাবাহিকতায় ১০ এপ্রিল সিলেটে বিভাগীয় মহাসমাবেশের আয়োজন করা হয়েছে। তিনি বলেন, জনগণ জেগে উঠেছে। তাদের সমন্বিত আন্দোলনেই খালেদা জিয়াকে মুক্তি দিতে বাধ্য হবে সরকার।

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিমের সঞ্চালনায় সভায় ফোনে বক্তব্য রাখেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দলের চেয়ারপারসনের উপদেষ্টা ড. এনামুল হক, খন্দকার আবদুল মুক্তাদির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক দিলদার হোসেন সেলিম, কলিম উদ্দিন আহমদ মিলন, সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, কেন্দ্রীয় সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, ডা. শাহরিয়ার হোসেন, মিজানুর রহমান চৌধুরী, মশিউর রহমান বিপ্লব, জাসাসের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হেলাল খান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ।

সর্বশেষ খবর