শনিবার, ৭ এপ্রিল, ২০১৮ ০০:০০ টা

বিএনপির আমলে দেশে কখনোই আইনের শাসন ছিল না : আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপি নামে একটা পাগলের কোম্পানি আছে, চোরের আখড়া আছে। বিএনপির আমলে দেশে কখনোই আইনের শাসন ছিল না। তারা বঙ্গবন্ধু হত্যা ও জাতীয় চার নেতা হত্যা মামলার বিচার প্রক্রিয়াগুলো বন্ধ করেছে। সংবিধান পরিবর্তন করেছে। আওয়ামী লীগ সরকার যুদ্ধাপরাধসহ বিভিন্ন অপরাধের বিচার কাজ সম্পন্ন করে প্রমাণ করেছে এ সরকারের আমলেই দেশে আইনের শাসন প্রতিষ্ঠা হয়েছে। আর বিএনপি নেতারা বলে এখন নাকি আইনের শাসন নেই। দলের নেতাকে জেল থেকে বের করতেই বিএনপি নেতারা এসব মিথ্যাচার করে। গতকাল বিকালে আখাউড়া উপজেলার ধরখারে আয়োজিত যুব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

 ধরখার ইউনিয়ন যুবলীগের সভাপতি হাফেজ মো. জাহাঙ্গীরের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মুরাদ হোসেন ও ধরখার ইউপি চেয়ারম্যান আরিফুল হক বাছির।

মন্ত্রী বলেন, খালেদা জিয়া এতিমের টাকা চুরি করার জন্য দুদক তার বিরুদ্ধে মামলা দিয়েছে। আদালত সেই মামলায় খালেদা জিয়াকে ৫ বছরের সাজা দিয়েছে। বিএনপি বলে, দেশে আইনের শাসন নেই। আমরা রাজনৈতিক প্রতিহিংসায় বিশ্বাস করি না। আমরা রাজনৈতিক প্রতিহিংসায় বিশ্বাস করলে ২০১৪ সালের পর খালেদা জিয়া অনেকবার আদালতে আসত আর যেত। কিন্তু আমরা তা করি নাই। আমরা আইনের শাসনে বিশ্বাস করি।

সর্বশেষ খবর