বৃহস্পতিবার, ১০ মে, ২০১৮ ০০:০০ টা

শেষ মুহূর্তের দৌড়ঝাঁপ

নিজস্ব প্রতিবেদক, খুলনা থেকে

শেষ মুহূর্তের দৌড়ঝাঁপ

ভোটের বাকি আর ছয় দিন। খুলনায় শেষ মুহূর্তের প্রচারণায় ব্যস্ত আওয়ামী লীগ প্রার্থী তালুকদার আবদুল খালেক (বামে) ও বিএনপি প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু —বাংলাদেশ প্রতিদিন

খুলনা সিটি নির্বাচনের ভোট গ্রহণে বাকি আর মাত্র ছয় দিন। নির্বাচনী প্রচারণায় শেষ দিকে এসে ভোটারদের মন জয় করতে দৌড়ঝাঁপ বেড়েছে প্রার্থীদের। সেই সঙ্গে বড় দুই দলের কেন্দ্রীয় নেতারাও ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন। গতকালও নগরীর বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত মেয়র প্রার্থীরা।

আওয়ামী লীগ : গতকাল নগরীর খালিশপুর খুলনা বিদ্যুৎ কেন্দ্র থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী তালুকদার আবদুল খালেক। এরপর ৮, ১০ ও ১১ নম্বর ওয়ার্ডের ক্রিসেন্ট জুট মিল, স্টাফ কোয়ার্টার, বিআইডিসি রোড, প্লাটিনাম জুবিলী জুট মিল সংলগ্ন এলাকায় গণসংযোগ করেন। এ ছাড়া তিনি ক্রিসেন্ট জুট মিল শ্রমিক কার্যালয়ের সামনে ও প্লাটিনাম জুবিলী জুট মিলে পথসভায় বক্তব্য রাখেন। এ সময় খালেক বলেন, খুলনার পাটকলসহ সব ধরনের শিল্প কলকারখানার শ্রমিক ও তাদের সন্তানদের ভবিষ্যৎ নিশ্চিত করতে ‘শ্রমিক কল্যাণ ট্রাস্ট’ গঠন করা হবে। যথা সময়ে শ্রমিকের বেতন-ভাতা প্রদানসহ তাদের নিরাপত্তা, স্বাস্থ্য ও সুচিকিৎসা নিশ্চিত করতে সব ধরনের উদ্যোগ নেওয়ার আশ্বাস পুনর্ব্যক্ত করলেন তালুকদার খালেক। গণসংযোগকালে মেয়র প্রার্থীর সঙ্গে ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এস এম কামাল, জাসদ খুলনা মহানগর শাখার সভাপতি ও ১৪ দল নেতা রফিকুল হক খোকন, মহানগর আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন খান, খালিশপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম বাশার, ক্রিসেন্ট জুট মিল সিবিএর ভারপ্রাপ্ত সভাপতি মো. পান্নু মিয়া, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, নগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুর রহমান পলাশসহ শতাধিক নেতা-কর্মী।

বিএনপি : বিএনপি প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু গতকাল নগরীরর ২ নম্বর ওয়ার্ডের বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। এ সময় তিনি বলেন, দলীয় প্রার্থী জিতাতে রাষ্ট্রীয় প্রতিষ্ঠানকে কাজে লাগাতে চাপ প্রয়োগ করা হচ্ছে। আইনশৃঙ্খলা এবং দলীয় বাহিনী দিয়ে জনগণের ভোটাধিকার ছিনিয়ে নিয়ে বাকশালীদের জয় নিশ্চিতের গভীর পরিকল্পনা চলছে। তিনি এসব পরিকল্পনা প্রতিহত করতে সাধারণ মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান।

এ সময় বিজেপির সভাপতি মো. লতিফুর রহমান, সাতক্ষীরার সাবেক এমপি কাজী আলাউদ্দিন, জাতীয় পার্টি (জাফর) সভাপতি মো. মোস্তফা কামাল, জেলা বিএনপির সহসভাপতি মো. আবদুর রশিদ, মহানগর নেতা সিরাজউদিদন সেন্টু, খানজাহান আলী থানা বিএনপির সভাপতি মীর কায়ছেদ আলীসহ শতাধিক নেতা-কর্মী তার সঙ্গে ছিলেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর