বৃহস্পতিবার, ১০ মে, ২০১৮ ০০:০০ টা
খালেদা জিয়ার মুক্তি দাবি

ঢাকায় বিক্ষোভে পুলিশি বাধা

নিজস্ব প্রতিবেদক

বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে গতকাল রাজধানীতে থানা পর্যায়ে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি। কয়েকটি স্থানে বিক্ষোভ মিছিল করতে গেলে পুলিশি বাধায় তা পণ্ড হয়ে যায়। বিএনপি জানায়, বাড্ডা, ভাটারা ও রামপুরা থানার একটি মিছিল বাড্ডা গুদারাঘাট থেকে শুরু করতে গেলে পুলিশি বাধায় পণ্ড হয়ে যায়। দক্ষিণখান ও উত্তরখান থানা বিএনপির একটি যৌথ বিক্ষোভ মিছিল পুলিশি বাধার মুখে পড়ে। শাহবাগ থানার একটি মিছিল পল্টন প্রীতম হোটেলের সামনে থেকে শুরু করে বিজয়নগর হয়ে নাইটিঙ্গেল হোটেলের সামনে গেলে পুলিশের ধাওয়ায় ছত্রভঙ্গ হয়ে যায়। যাত্রাবাড়ী থানার উদ্যোগে ধোলাইপাড় থেকে শুরু করে যাত্রাবাড়ী টানপাড়া যাওয়া মাত্রই পুলিশি বাধার মুখে পড়ে। মতিঝিল থানার একটি বিক্ষোভ মিছিল আরামবাগ ডালাস স্টুডিওর সামনে থেকে শুরু হয়ে ফকিরাপুল সিগনালের সামনে গেলে পুলিশের বাধায় ছত্রভঙ্গ হয়ে যায়।

কোতোয়ালি থানা বিএনপির একটি বিক্ষোভ বাবুবাজার বাদামতলী এলাকা থেকে শুরু করে নবাববাড়ী গেটে এলে পুলিশি বাধার মুখে ছত্রভঙ্গ হয়ে যায়।

এ ছাড়া মতিঝিল, চকবাজার, কলাবাগান, কামরাঙ্গীরচর, কদমতলী, সূত্রাপুর, গেণ্ডারিয়া, বংশাল, ডেমরা, শ্যামপুর, লালবাগ, রমনা, খিলগাঁও, মুগদা, পল্টন, ওয়ারী, সবুজবাগ, শাজাহানপুর, হাজারীবাগ, ধানমন্ডি, নিউমার্কেট, আসাদ গেট, পল্লবী, মোহাম্মদপুর, আদাবর, রূপনগর, মিরপুর, শাহ আলী, খিলক্ষেত, তেজগাঁও, উত্তরা পশ্চিম, উত্তরখান, ভাসানটেক, ক্যান্টনমেন্ট, বনানী ও গুলশান থানায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

সর্বশেষ খবর