শুক্রবার, ৮ জুন, ২০১৮ ০০:০০ টা

নৌকার অঙ্গীকার ‘মডেল সিটি’ ‘সোনালি ভবিষ্যৎ’ ধানের শীষের

গাজীপুর সিটি নির্বাচন

খায়রুল ইসলাম, গাজীপুর

গাজীপুর সিটি নির্বাচনের প্রচারণায় প্রধান দুই পক্ষ গতকালও বিভিন্ন ইফতার মাহফিলে নানা নির্বাচনী অঙ্গীকার করেছে। এসব অঙ্গীকারে নৌকার পক্ষ থেকে বলা হয়েছে, নির্বাচিত হলে গাজীপুরকে মডেল সিটি করা হবে। পাশাপাশি ধানের শীষের পক্ষ থেকে বলা হয়েছে, তারা নির্বাচিত হলে গাজীপুরবাসীর জন্য সোনালি ভবিষ্যৎ উপহার দেওয়া হবে।

আওয়ামী লীগ : আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলমের পক্ষে প্রতিদিনের মতো গতকালও পৃথক তিনটি ইফতার ও দোয়া মহাফিলের আয়োজন করা হয়। গাজীপুর সিটি করপোরেশনের ৬ নম্বর ওয়ার্ডের কাশিমপুর স্কুল মাঠে মহানগর মহিলা আওয়ামী লীগ ও কাশিমপুর সাংগঠনিক থানা পৃথকভাবে এবং ৪০ নম্বর ওয়ার্ডের মেঘডুবি স্কুল মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করে।

মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি সেলিনা ইউনুসের সভাপতিত্বে বিকালে শুধু নারীদের অংশগ্রহণে এবং সন্ধ্যায় মহানগর আওয়ামী লীগ সহসভাপতি রেজাউল করিমের সভাপতিত্বে কাশিমপুর সাংগঠনিক থানা আওয়ামী লীগ আয়োজিত ইফতার ও দোয়া মহাফিলে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক প্রধান অতিথি, কালিয়াকৈর উপজেলা চেয়ারম্যান মো. রেজাউল করিম রাসেল বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি মেঘডুবিতে প্রধান অতিথি এবং সাগুফতা ইয়াসমিন এমিলি বিশেষ অতিথি ছিলেন।  বিএনপি : বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার টঙ্গীর বনমালা হাউস বিল্ডিংয়ে ৪৮ নম্বর ওয়ার্ড বিএনপির উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এ সময় তিনি বক্তৃতায় দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার সমর্থন কামনা করে বলেন, আগামী প্রজন্মের জন্য ভালো কিছু রেখে যেতে চাই। তাই একটি বিশেষ সময়ে এসে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রার্থী হয়েছি। আমি বিগত দিনেও প্রতিহিংসার রাজনীতি করিনি, আগামীতেও সবার সঙ্গে সৌহার্দপূর্ণ একটি পরিবেশে থাকতে চাই।

সর্বশেষ খবর