মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮ ০০:০০ টা

রাজধানীতে তিনজনের অস্বাভাবিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে পৃথক ঘটনায় তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেন— যাত্রাবাড়ীতে আসমা আক্তার শিমু (৩৪), মতিঝিলে মামুন (৩০) ও কমলাপুরে অজ্ঞাত এক যুবক (২৫)। তাদের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠিয়েছে পুলিশ।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, শুক্রবার দুপুরে যাত্রাবাড়ীর দনিয়া এলাকা থেকে গৃহবধূ আসমার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় অভিযুক্ত তার স্বামী আবদুল মাজেদকে ধরতে অভিযান আসমার ননদ সেলিনা আক্তার জানান, দনিয়ার অন্বেষা গলির একটি ভবনের পাঁচতলায় তিন ভাইয়ের পরিবারসহ তারা একসঙ্গে থাকেন। ঘটনার দিন দুপুরে শিমুর হাতে থাকা গরম চা দেবরের শিশু ছেলের গাড়ে পড়ে। এতে শিশুটি কান্নাকাটি শুরু করে। এ নিয়ে স্বামীর সঙ্গে শিমুর ঝগড়া হয়। একপর্যায়ে আবদুল মাজেদ শিমুকে বেধড়ক মারধর করেন। এতে শিমু অচেতন হয়ে মৃত্যুর কোলে ঢলে পড়েন।

মতিঝিল থানার পরিদর্শক (তদন্ত) গোলাম রব্বানী জানান, শনিবার বিকালে ফকিরাপুলের আবাসিক হোটেলের একটি কক্ষের দরজা ভেঙে মামুনের লাশ উদ্ধার করা হয়। তার গ্রামের বাড়ি কুমিল্লায়। তিনি ফুটপাথে গেঞ্জি বিক্রি করতেন এবং প্রায়ই ওই হোটেলে থাকতেন। তার মৃত্যু রহস্যজনক।

এদিকে, ঢাকা রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন ফারুক জানান, শুক্রবার বিকালে কমলাপুর ২ নম্বর প্ল্যাটফর্মে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক যুবকের মৃত্যু হয়েছে। তার পরনে ছিল জিন্সের প্যান্ট ও শার্ট। তবে মৃত যুবক কমলাপুরে ডোমের কাজ করত বলে জানা গেছে।

সর্বশেষ খবর