শিরোনাম
শুক্রবার, ২৯ জুন, ২০১৮ ০০:০০ টা

মদিনায় সড়ক দুর্ঘটনায় মৃত্যু ৪ বাংলাদেশির

প্রতিদিন ডেস্ক

মদিনা থেকে জেদ্দা বিমানবন্দরে যাওয়ার পথে দুই সড়ক দুর্ঘটনায় চার বাংলাদেশির মৃত্যু হয়েছে। তারা ওমরাহ করতে সৌদি আরবে গেছেন।

গত মঙ্গলবার দুর্ঘটনায় ৯ জন আহত হয়েছেন বলে পরিবারের সদস্য ও প্রবাসী বাংলাদেশিরা জানিয়েছেন। বিডিনিউজ। জেদ্দায় বাংলাদেশ কনস্যুলেটের হজ কাউন্সিলর মাকসুদুর রহমান বলেন, ‘আমরা দুর্ঘটনায় চারজনের মৃত্যুর খবর পেয়েছি। এ বিষয়ে খোঁজ খবর নিয়ে আমরা ব্যবস্থা নেব।’ নিহতরা হলেন- ঢাকার মীরপুরের পুরাতন কচুক্ষেতের জুলহাস (৫০), মোহাম্মদপুরের রাশেদ (৬৫), গোপালগঞ্জের আবুল বাশার (৬০) এবং গাইবান্ধার রাসেদুল ইসলাম বাবু (৫৫) । প্রবাসী বাংলাদেশি ও পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়, ওমরাহ শেষে মদিনা থেকে জেদ্দা বিমানবন্দরে যাওয়ার পথে মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে দুর্ঘটনায় মারা যান জুলহাস, রাশেদ ও বাশার। এ দুর্ঘটনায় ঢাকা ক্যান্টনমেন্ট এলাকার এস এম আবুল খায়ের (৪১), মোহাম্মদপুরের তারিফ ইরতিজা (১২), মোমতাহিন ইসলাম (১৮) ও মোসতারা আক্তার (৪৩), ঢাকার নবাবগঞ্জ উপজেলার নাজমুল (৩৯) এবং মানিকগঞ্জের শফিউল আলম (৩৬) আহত হন। আহত শফিউল বলেন, জেদ্দা এয়ারপোর্টে যাওয়ার জন্য মদিনা থেকে ২০০ কিলোমিটার পথ অতিক্রম করার পর মাইক্রোবাসের চাকা ফেটে যায়। এতে দুর্ঘটনায় পড়ে এবং ঘটনাস্থলেই তিনজন মারা যান। হতাহতদের সবাই এনজেল ট্রাভেল এজেন্সির মাধ্যমে ওমরাহ করতে সৌদি গেছেন। মঙ্গলবার বিকাল ৪টা ৩৫ মিনিটে সৌদি এয়ারলাইনসে তাদের দেশে যাওয়ার কথা ছিল।

এদিকে রাসেদুল ইসলাম বাবু ওমরাহ শেষে দেশে ফেরার জন্য মদিনা বিমানবন্দরে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় পড়েন। তার পরিবারের তিন সদস্যও এ ঘটনায় আহত হন। আহতদের সবাইকে মদিনার কিং ফাহাদ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

সর্বশেষ খবর