রবিবার, ১ জুলাই, ২০১৮ ০০:০০ টা
প্রধানমন্ত্রীর সঙ্গে মেয়রের সাক্ষাৎ

‘আওয়ামী লীগের ঐক্যের বিজয় গাজীপুরে’

নিজস্ব প্রতিবেদক

‘আওয়ামী লীগের ঐক্যের বিজয় গাজীপুরে’

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গতকাল গণভবনে ফুল দিয়ে শুভেচ্ছা জানান গাজীপুরের নব-নির্বাচিত মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম —বাংলাদেশ প্রতিদিন

গাজীপুর সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম নির্বাচিত কমিশনার এবং স্থানীয় আওয়ামী লীগ নেতাদের সঙ্গে নিয়ে গতকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন। জাহাঙ্গীর আলম নৌকার বিজয়ে প্রধানমন্ত্রীকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। প্রধানমন্ত্রী নবনির্বাচিত মেয়র ও কমিশনারদের শুভেচ্ছা এবং নির্বাচনে নৌকাকে বিজয়ী করায় গাজীপুরবাসীকে অভিনন্দন জানান। এ সময় সংক্ষিপ্ত বক্তৃতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, গাজীপুরের জয়ে প্রমাণ হয়েছে আওয়ামী লীগ যদি ঐক্যবদ্ধ থাকে কিংবা আওয়ামী লীগ কোনো কিছু অর্জনের জন্য দৃঢ়প্রতিজ্ঞ হলে কেউ বাধা দিয়ে থামিয়ে রাখতে পারে না। তিনি বলেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলেই যে বিজয় অর্জিত হয় তা আবার প্রমাণিত হয়েছে। দলে এবার কোনো বিভেদ ছিল না। এই বিজয়ই ভবিষ্যতে বিজয়ী হওয়ার পথ দেখাবে। এই ধারা বজায় রাখতে পারলে জাতীয় সংসদ নির্বাচনেও আওয়ামী লীগ বিজয়ী হতে পারবে। 

প্রধানমন্ত্রী দেশের আর্থ-সামাজিক উন্নয়নের খণ্ডচিত্র তুলে ধরেন এবং উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান। এ জন্য দলে নবীন-প্রবীণের সমন্বয় সাধনের মাধ্যমে শৃঙ্খলা বজায় রাখার প্রয়োজন রয়েছে বলেও মন্তব্য করেন তিনি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লা খান ও গাজীপুর সিটির নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম।  

সর্বশেষ খবর