রবিবার, ১ জুলাই, ২০১৮ ০০:০০ টা

উন্মুক্ত থাকবে হলি আর্টিজান

নিজস্ব প্রতিবেদক

উন্মুক্ত থাকবে হলি আর্টিজান

হলি আর্টিজান রেস্তোরাঁয় জঙ্গি হামলায় নিহত সহকারী পুলিশ কমিশনার (এসি) মোহাম্মদ রবিউল করিম এবং বনানী থানার তৎকালীন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন খানের স্মরণে ম্যুরাল নির্মিত হয়েছে। ম্যুরালটি তৈরি করেছেন ভাস্কর মৃণাল হক। আজ সকালে এটি ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া উদ্বোধন করবেন। গুলশান-২-এর ওয়ান্ডারল্যান্ড পার্কের বিপরীতে ১১৫ নম্বর বাড়িতে (সাবেক গুলশান থানা) ম্যুরালটি  স্থাপন করা হয়েছে।

এদিকে জঙ্গি হামলার ঘটনায় আলোচিত সেই হলি আর্টিজান রেস্তোরাঁর স্থানটি  আজ পাঁচ ঘণ্টার জন্য উন্মুক্ত থাকবে। গুলশান ট্র্যাজেডির দুই বছর পার হওয়ায়   ঘটনা স্মরণে সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য এটি উন্মুক্ত রাখা হবে। সংশ্লিষ্ট সূত্র বলছে, সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত গুলশান-২-এর ৭৯ নম্বর সড়কের ৫ নম্বর বাড়িটি সবার জন্য উন্মুক্ত থাকবে।

পুলিশের গুলশান বিভাগের ঊর্ধ্বতন এক কর্মকর্তা জানান, হলি আর্টিজান  রেস্তোরাঁয় জঙ্গিদের হামলায় নিহত এসি রবিউল করিম এবং ওসি সালাউদ্দিন খানের স্মরণে ম্যুরাল নির্মিত হয়েছে। এটি এখন উদ্বোধনের অপেক্ষায়। এ ছাড়া হলি আর্টিজান রেস্তোরাঁয় জঙ্গিদের হামলায় নিহতদের স্মরণে ঘটনাস্থল আজ (রবিবার) পাঁচ ঘণ্টার জন্য উন্মুক্ত করে রাখা হবে।

সর্বশেষ খবর