মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮ ০০:০০ টা
বরিশাল
সিটি নির্বাচন

রোদ-বৃষ্টিতেও জমজমাট প্রচারণা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

রোদ-বৃষ্টিতেও জমজমাট প্রচারণা

বরিশালে বিএনপির পক্ষে প্রচারণায় কেন্দ্রীয় নেতা নজরুল ইসলাম খান ও আওয়ামী লীগের প্রচারণায় মেয়র প্রার্থী সাদিক আবদুল্লাহ —বাংলাদেশ প্রতিদিন

রোদ ও গুঁড়ি গুঁড়ি বৃষ্টি উপেক্ষা করেই জমজমাট প্রচারণা চালিয়েছেন বরিশাল সিটি নির্বাচনে আওয়ামী লীগ-বিএনপিসহ অন্যান্য মেয়র প্রার্থীরা। এ সময় আওয়ামী লীগ প্রার্থী সাদিক আবদুল্লাহ সাবেক মেয়র শওকত হোসেন হিরণের অসমাপ্ত উন্নয়ন কাজ সমাপ্ত করতে নগরবাসীর কাছে সুযোগ চেয়েছেন।

অন্যদিকে সুষ্ঠু নির্বাচনের জন্য লেভেল প্লেয়িং ফিল্ড তৈরির দাবি পুনর্ব্যক্ত করেছেন বিএনপি প্রার্থী অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার।

আনুষ্ঠানিক প্রচারণার ৭ম দিনে গতকাল সকাল ১১টায় বরিশাল নগরীর আদালতপাড়া এবং ফজলুল হক এভিনিউ এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন সাদিক আবদুল্লাহ। এ সময় তিনি আইনজীবীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কাছে নৌকা মার্কায় ভোট চান।

এদিকে সকাল পৌনে ১১টার দিকে বিএনপি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানকে সঙ্গে নিয়ে নগরীর প্রবেশদ্বার গড়িয়ারপাড়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন বিএনপি প্রার্থী মজিবর রহমান সরোয়ার। এ সময় তিনি সাংবাদিকদের বলেন, জনগণ ভোট কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারলে বিএনপির বিজয় সুনিশ্চিত। আর সরকারের নীতিকে দ্বিমুখী উল্লেখ করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান সবাইকে প্রচারণাসহ নির্বাচনী কাজে সমান সুযোগ দেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে দাবি জানান।

অপরদিকে বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন আলাল এবং বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট বিলকিস জাহান শিরিনের নেতৃত্বে বিএনপির আরেকটি দল নগরীর আলেকান্দা ও বাঁধ রোডে ধানের শীষের পক্ষে গণসংযোগ করেন।

এ ছাড়াও জাতীয় পার্টির মেয়র প্রার্থী ইকবাল হোসেন তাপস, ইসলামী আন্দোলন বাংলাদেশের মাওলানা ওবাইদুর রহমান মাহবুব, কমিউনিস্ট পার্টির অ্যাডভোকেট এ কে আজাদ, বাসদের ডা. মনিষা চক্রবর্তী এবং জাতীয় পার্টির বিদ্রোহী (স্বতন্ত্র) বশির আহম্মেদ ঝুনু নগরীর বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর