মঙ্গলবার, ১৭ জুলাই, ২০১৮ ০০:০০ টা

ময়মনসিংহ ও কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত

প্রতিদিন ডেস্ক

ময়মনসিংহে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আহসান উল্লাহ খান নোমান নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এদিকে কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মোকাদ্দেস আলী ওরফে শহর নামে একজন নিহত হয়েছেন। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর—

ময়মনসিংহ : ময়মনসিংহের শম্ভুগঞ্জে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আহসান উল্লাহ খান নোমান (৪৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি নগরীর সেনবাড়ী এলাকার বাসিন্দা। তার নামে একাধিক মামলা ছিল বলে কোতোয়ালি  মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানিয়েছেন। তিনি বলেন, রবিবার রাত পৌনে ২টার দিকে সদর উপজেলার শম্ভুগঞ্জের রঘুরামপুর গ্রামে ব্যবসায়ীরা মাদক ভাগবাটোয়ারা করছে এমন তথ্যে পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। কুষ্টিয়া : কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মোকাদ্দেস আলী ওরফে শহর (৪০) নামে একজন নিহত হয়েছেন। পুলিশের দাবি তিনি মাদক ব্যবসায়ী। রবিবার রাত ২টার দিকে কুষ্টিয়া শহর সংলগ্ন কুষ্টিয়া-হরিপুর সংযোগ সেতুর নিচে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

 পুলিশ ঘটনাস্থল থেকে ৬০০ পিস ইয়াবা, তিনটি গুলি ও একটি ওয়ান শুটারগান উদ্ধার করেছে। এ ঘটনায় পুলিশের পাঁচ সদস্য আহত হয়েছেন। মোকাদ্দেস কুষ্টিয়া শহরের পূর্ব মজমপুর এলাকার শামসুর রহমানের ছেলে।

 কুষ্টিয়া গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছাব্বিরুল আলমের ভাষ্যমতে, রাত ১টার দিকে তারা জানতে পারেন হরিপুর সেতুর নিচে এক দল মাদক ব্যবসায়ী মাদক কেনাবেচা করছে। পরে ডিবি পুলিশের একটি টিম সেখানে অভিযানে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর গুলি বর্ষণ করলে পুলিশও পাল্টা জবাব দিলে উভয় পক্ষের মধ্যে কিছুক্ষণ বন্দুকযুদ্ধ চলে। পরে ঘটনাস্থলে একজন মাদক ব্যবসায়ীকে গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশ কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দীন বলেন, মোকাদ্দেসের বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় মাদকের ১১টি মামলা রয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক মোকাদ্দেসের এক আত্মীয় জানান, চার দিন আগে মোকাদ্দেস নিখোঁজ হয়। কোথায় গেছে বা তাকে ধরা হয়েছিল কিনা তা তারা জানতেন না। গতকাল সকালে টেলিভিশনে তার নিহতের খবর জানতে পারেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর