বুধবার, ১৮ জুলাই, ২০১৮ ০০:০০ টা
কোটা আন্দোলন

আন্দোলন থেকে সরে আসার আহ্বান স্বরাষ্ট্রমন্ত্রীর

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

কোটা আন্দোলনকারীদের আন্দোলন থেকে সরে আসার আহ্বান জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে নো বলে কোনো শব্দ নেই, তিনি কোটা সমস্যার সমাধান করবেন। ছাত্ররা আন্দোলন থেকে সরে আস।

গতকাল সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের অডিটোরিয়ামে ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারা অন্তরীণ ও গণতন্ত্র অবরুদ্ধ দিবস’ উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। মন্ত্রী বলেন, যারা উপাচার্যের (ভিসি) বাড়িতে হামলা করেছে তাদেরকে চিহ্নিত করে গ্রেফতার করা হয়েছে। প্রধানমন্ত্রীর উন্নয়নের কথা উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। তিনি সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রী যখন ক্ষমতায় এসেছেন, তখন তিনি বলেছেন দেশকে বদলে দিবেন। তেমনি তিনি আজকের বাংলাদেশকে বদলে দিয়েছেন। তিনি মূলত বঙ্গবন্ধুর পরিকল্পনা বাস্তবায়ন করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।’

অনুষ্ঠানে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. হারুর অর রশিদ, বিশেষ অতিথি হিসেবে যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার প্রমুখ।

সর্বশেষ খবর