শনিবার, ২১ জুলাই, ২০১৮ ০০:০০ টা

পুলিশ কনস্টেবলকে পেটাল দুই যুবক

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

এক সপ্তাহ না যেতেই বরিশালে আবারও এক পুলিশ কনস্টেবলকে বেদম পিটিয়ে আহত করেছে দুই মোটরসাইকেল আরোহী যুবক। নারী পুলিশের মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেওয়ার কারণ জানতে চাইলে যুবকরা এ কাণ্ড করে। পরে তাদের আটক করা হয়েছে। পুলিশ জানিয়েছে, হামলাকারী দুই যুবক হলো নগরীর নথুল্লাবাদ এলাকার বাসিন্দা দেলোয়ার হোসেনের ছেলে মো. হাসান এবং মো. শাহজাহানের ছেলে আল-আমিন। তাদের মধ্যে হাসান মহানগর শ্রমিক লীগের সভাপতি ও জেলা বাসমালিক গ্রুপের সভাপতি আফতাব হোসেনের ভাতিজা। পুলিশ সূত্র জানায়, কাউনিয়া থানার বকশী (কনস্টেবল) রাহাদ হোসেন গতকাল দুপুর আড়াইটার দিকে ওই থানার নারী এসআই আকলিমাকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলযোগে কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র ফটোকপি করতে বাইরে যাচ্ছিলেন। জোড় মসজিদ চার রাস্তার মাথা এলাকায় গতিরোধক অতিক্রম করার সময় পুলিশের ওই মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয় দুই যুবকের আরেকটি মোটরসাইকেলে। এতে এসআই আকলিমা মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে যাচ্ছিলেন। এ সময় থানার বকশী রাহাদ হোসেন তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেওয়ার কারণ জানতে চান ওই দুই যুবকের কাছে। এতে ক্ষিপ্ত হয়ে দুই যুবক কনস্টেবল রাহাদকে বেদম মারধর করে।

তারা তাকে রাস্তায় ফেলে পিঠে এবং বুকে পা দিয়ে পদদলিত করে। এ অবস্থায় এসআই আকলিমা অদূরে অবস্থিত থানায় খবর দিলে দ্রুত সময়ের মধ্যে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে হামলাকারী হাসান ও আল-আমিনকে আটক করে। কাউনিয়া থানার ওসি মো. নুরুল ইসলাম জানান, নারী পুলিশ অফিসারবাহী মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেওয়ার কারণ জানতে চাওয়ায় ওই দুই যুবক পুলিশের ওপর চড়াও হয়। তারা কনস্টেবল রাহাদকে বেদম মারপিঠ করেছে। পরে তাকে পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য, এক সপ্তাহ আগে ১৪ জুলাই রাত সাড়ে ৮টার দিকে বরিশাল নদীবন্দরে অপেক্ষমাণ ঢাকাগামী এমভি সুন্দরবন-১১ লঞ্চের ভিআইপি জোনে বরিশাল মেট্রোপলিটন পুলিশের ভারপ্রাপ্ত কমিশনার মাহফুজুর রহমান এবং রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলামের উপস্থিতিতে বিএমপি কমিশনারের স্টাফ অফিসার সহকারী কমিশনার মো. জাহিদুল আলম, কমিশনারের দেহরক্ষী কনস্টেবল মো. হাসিব এবং মিডিয়া বিভাগের ক্যামেরাম্যান কনস্টেবল ওবায়দুল হককে বেদম মারধর করেছিলেন আওয়ামী লীগের ওয়ার্ড নেতারা। ওই সময় বিএমপির ভারপ্রাপ্ত কমিশনার মাহফুজুর রহমানকেও লাঞ্ছিত করা হয়েছিল।

সর্বশেষ খবর