বৃহস্পতিবার, ২৬ জুলাই, ২০১৮ ০০:০০ টা

পাল্টাপাল্টি অভিযোগ লিটন ও বুলবুলের

রাজশাহী

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে নির্বাচনী প্রচারণায় বিএনপি ও আওয়ামী লীগের মেয়র প্রার্থীরা পরস্পরের বিরুদ্ধে পাল্টাপাল্টি অভিযোগ করেছেন। তারা উভয়েই আগামীর সুন্দর নগরী গড়ে তুলতে দলীয় প্রতীকে ভোট চেয়েছেন। গতকাল নগরীর ১৩ ও ২০ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন বিএনপি প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। এ সময় তিনি বলেন, ভোটগ্রহণের দিন ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে আওয়ামী লীগ ও ছাত্রলীগ আইন নিজের হাতে তুলে নিয়ে পুলিশের ভূমিকা পালন করছে। প্রকাশ্যে অবৈধ অস্ত্র উঁচিয়ে ছাত্রদলের নেতা-কর্মীদের তারা মারধর করছে এবং পুলিশকে গ্রেফতার করার নির্দেশ দিচ্ছে। তিনি আরও বলেন, রাজশাহীতে সরকারদলীয় প্রার্থীর নির্দেশে ছাত্রলীগ, যুবলীগ ও তাদের অঙ্গ এবং সহযোগী সংগঠনের সন্ত্রাসীরা বেপরোয়া হয়ে উঠেছে। তারা বিএনপির গণসংযোগ কাজে বাধা দিচ্ছে। শারীরিক ও মানসিকভাবে নির্যাতন এবং নারী কর্মীদের অকথ্য ভাষায় গালাগাল করছে। এ নিয়ে রাজশাহী নির্বাচন কমিশনে প্রতিনিয়ত অভিযোগ করলেও তারা নীরব দর্শকের ভূমিকা পালন করছে। গণসংযোগের সময় উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু ও হেলালুজ্জামান তালুকদার লালু। গতকাল দুপুর সাড়ে ১২টায় নগরীর লক্ষ্মীপুর ভেড়িপাড়া মোড়ে নির্বাচনী পথসভায় আওয়ামী লীগের মেয়র প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেন, গত ৫ বছর রাজশাহী পিছিয়ে গেছে। সড়কের গাছের বাতি বন্ধ। চারদিকে ময়লা আবর্জনা। কোনো উন্নয়ন হয়নি। যে মেয়র ঈদের আগে সিটি করপোরেশনের কর্মচারীদের বেতন দেওয়ার ভয়ে পালিয়ে বেড়ান, তিনি নগরীর ৮ লাখ মানুষের কল্যাণ করবেন কীভাবে? আমরা আর পিছিয়ে যেতে চাই না। নৌকায় ভোট দিলে এক লাখ ছেলে-মেয়ের কর্মসংস্থান হবে, আবেদন করেও যারা বাসাবাড়িতে গ্যাস পাননি, তাদের ঘরে ঘরে গ্যাস যাবে, নতুন নতুন স্কুল-কলেজ হবে।

 তিনি বলেন, দলমত নির্বিশেষে সবাই যে আশা বা প্রত্যাশা নিয়ে নির্বাচনের মাঠে নেমেছেন, আমি মেয়র নির্বাচিত হলে সেই প্রত্যাশা পূরণে কাজ করব। কাঙ্ক্ষিত উন্নয়নের মাধ্যমে নগরবাসীর প্রত্যাশা পূরণ করা হবে।’

ভেড়িপাড়া মোড়ে পথসভা শেষে ওই এলাকায় গণসংযোগ করেন খায়রুজ্জামান লিটন। এরপর রাজপাড়া, মহিষবাথান, টুলটুলিপাড়াসহ আশপাশের এলাকায় লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন তিনি। দুপুরে প্রকৌশলীদের এক মতবিনিময় সভায় যোগ দেন এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

সর্বশেষ খবর