শুক্রবার, ২৭ জুলাই, ২০১৮ ০০:০০ টা
রাজধানীতে মাদকবিরোধী অভিযান

২৪ ঘণ্টায় গ্রেফতার ১০০

নিজস্ব প্রতিবেদক

রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযানে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ২৪ ঘণ্টায় ১০০ জনকে গ্রেফতার করেছে ডিএমপি ও র‌্যাব। সংশ্লিষ্ট থানা, ডিবি ও র‌্যাব পৃথকভাবে এ অভিযানে অংশ নেয়।

ডিএমপির ডিসি (মিডিয়া) মো. মাসুদুর রহমান জানান, বুধবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত মাদকবিরোধী অভিযানে ১০০ জনকে গ্রেফতার করা হয়েছে।

অভিযানে ১ হাজার ২৭২ পিস ইয়াবা ট্যাবলেট, ৪৭৭ গ্রাম ৫৭৫ পুরিয়া হেরোইন, ৮০ লিটার দেশি মদ, ৯৫০ গ্রাম গাঁজা ও ১৫টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। মাদক আইনে তাদের বিরুদ্ধে ৪০টি মামলা করা হয়েছে।

এদিকে, র‌্যাব-২ এর অধিনায়ক লে. কর্নেল আনোয়ার-উজ-জামান জানান, বুধবার মোহাম্মদপুর, হাজারীবাগ, শেরেবাংলা নগর ও তেজগাঁও শিল্পাঞ্চল এলাকায় মাদকবিরোধী অভিযানে ৩৫ জনকে গ্রেফতার করা হয়েছে। অভিযানে ২০১ পিস ইয়াবা ট্যাবলেট, ৩৯০ গ্রাম গাঁজা, ৩৬টি মোবাইল সেট, ৪৪টি মোবাইল সিম ও মাদক বিক্রির ৩৬ হাজার ৫১০ টাকা উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, বুধবার রাতে মোহাম্মদপুর জেনেভা ক্যাম্পের শাহজাহান রোডের রহিম কাবাবের সামনে থেকে মাদক ব্যবসায়ী আল আমিন ওরফে জ্যাকিকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ৪৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। সে কক্সবাজার, চট্টগ্রাম, টেকনাফ সীমান্ত থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকায় এনে বিক্রি করত।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর