শনিবার, ১৮ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

তাদের মুখোশ উন্মোচন করা জরুরি : তথ্যমন্ত্রী

কুষ্টিয়া প্রতিনিধি

তাদের মুখোশ উন্মোচন করা জরুরি : তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, জেনারেল জিয়া, খালেদা এবং তারেকের দুষ্কর্মের মুখোশ উন্মোচন করতে না পারলে বাংলাদেশ নিরাপদ হবে না ও রাজনৈতিক শান্তি আসবে না। বাংলাদেশকে রক্ষা করতে হলে, দেশকে জঙ্গি, সন্ত্রাস এবং সংঘাতমুক্ত করতে হলে জিয়া পরিবারের দুষ্কর্মের মুখোশ উন্মোচন করা সবারই কর্তব্য। এটা জরুরি হয়ে পড়েছে। আমি সেই কাজটি করছি। গতকাল কুষ্টিয়া সার্কিট হাউসে স্থানীয় প্রশাসন ও দলীয় নেতা-কর্মীর  সঙ্গে মতবিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ইনু বলেন, বিএনপি হচ্ছে সেই দল যারা ’৭৫-এর পরে বঙ্গবন্ধু হত্যার অপরাজনীতি বহন করছে। তাই বাংলাদেশকে নিয়মতান্ত্রিক পথে রাখতে হলে বঙ্গবন্ধু হত্যার অপরাজনীতির বাহকদেরও শায়েস্তা করতে হবে এবং রাজনীতি ও নির্বাচনের বাইরে নির্বাসনে পাঠাতে হবে। এটা রাজনৈতিক কথা, কোনো প্রতিহিংসার কথা নয়।

তথ্যমন্ত্রী বলেন, এখন যারা খালেদা, তারেকের পক্ষে ওকালতি করছেন তারা কার্যত পাকিস্তানের দালাল, আলবদর-রাজাকারের দোসর, জঙ্গি-সন্ত্রাসীদের পৃষ্ঠপোষক। সুতরাং বিএনপি নেতারা এ ব্যাপারে আমার সমালোচনা করার মধ্য দিয়ে জেনারেল জিয়া, খালেদা ও তারেকের দুষ্কর্ম আড়াল করার চেষ্টা করছেন। সামনে নির্বাচন, তা সংবিধান অনুযায়ী হবে। কিন্তু নির্বাচন নিয়ে জিয়া, খালেদা ও তারেকের বিষয়ে দরকষাকষি করে কোনো অপরাধীদের হালাল করার কোনো প্রক্রিয়াতে আমাদের সরকার যাবে না। এ সময় কুষ্টিয়ার জেলা প্রশাসক আসলাম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার এ কে এম জহিরুল ইসলাম, জাসদের সাংগঠনিক সম্পাদক আবদুল আলীম স্বপন, জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলীসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে মন্ত্রীকে গার্ড অব অনার দেওয়া হয়।

 

 

সর্বশেষ খবর