সোমবার, ২৭ আগস্ট, ২০১৮ ০০:০০ টা

ছাত্রদলের কমিটি নিয়ে বিক্ষোভ অব্যাহত পদবঞ্চিতদের

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশাল জেলা ও মহানগর ছাত্রদলের নব ঘোষিত কমিটিতে পদবঞ্চিতদের বিক্ষোভ অব্যাহত রয়েছে। গতকাল নগরীর সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে তারা বিক্ষোভ করে। জেলা ও মহানগর ছাত্রদলের নতুন কমিটি প্রত্যাখ্যান করে ত্যাগী ও পরীক্ষিতদের নেতৃত্বে এনে নতুন কমিটি গঠনের দাবিতে ধারাবাহিকভাবে ২০ আগস্ট থেকে বিক্ষোভ করে আসছেন তারা। এ সময় দলীয় কার্যালয়সহ আশপাশে মোতায়েন ছিল বিপুল সংখ্যক পুলিশ।

জানা যায়, ১৯ আগস্ট রাতে মাহফুজুল আলম মিঠু সভাপতি, তারেক আল-ইমরান সিনিয়র সহসভাপতি, কামরুল আহসান সাধারণ সম্পাদক, তৌফিকুল ইসলাম ইমরান যুগ্ম সাধারণ সম্পাদক ও সোহেল রাড়িকে সাংগঠনিক সম্পাদক করে জেলা ছাত্রদলের এবং রেজাউল করিম রনিকে সভাপতি, তারিকুল ইসলাম তারিককে সিনিয়র সহসভাপতি, হুমায়ুন কবিরকে সাধারণ সম্পাদক, মাহমুদুল হাসান তানজিলকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং এনামুল হক তছলিমকে সাংগঠনিক সম্পাদক ঘোষণা করে মহানগর ছাত্রদলের আশিংক কমিটি ঘোষণা করে কেন্দ্রীয় কমিটি। ওই দুই কমিটিতে যোগ্যদের মূল্যায়ন হয়নি দাবি করে ২০ আগস্ট থেকে  বরিশালে ধারাবাহিক বিক্ষোভ করে আসছে দুই কমিটির পদ বঞ্চিতরা। এ নিয়ে ২৪ আগস্ট পদপ্রাপ্ত ও পদ বঞ্চিত দুই গ্রুপের মধ্যে হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটেছে। সব শেষ গতকাল সকাল ১১টার দিকে সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে জড়ো হয়ে বিক্ষোভ করেন ছাত্রদলের পদবঞ্চিতরা। এদের নেতৃত্বে ছিলেন জেলা ছাত্রদলের সভাপতি পদপ্রত্যাশী মো. সাইফুল ইসলাম সুজন, মহানগর ছাত্রদলের সভাপতি পদপ্রত্যাশী আরিফুর রহমান মুন্না এবং জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী সোহেল রাড়ি।

এদিকে পদবঞ্চিতরা দলীয় কার্যালয়ে বিক্ষোভ করায় গতকালও কার্যালয়ে যেতে পারেননি জেলা ও মহানগর ছাত্রদলের নতুন কমিটির পদপ্রাপ্তরা।

সর্বশেষ খবর