বুধবার, ৩১ অক্টোবর, ২০১৮ ০০:০০ টা

ছাদ থেকে তিন ছাত্রকে ফেলে দিল সহপাঠী!

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বংশালে হাম্মাদিয়া উচ্চ বিদ্যালয়ের ছাদ থেকে তিন ছাত্রকে ধাক্কা দিয়ে এক সহপাঠী ফেলে দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এতে তিন ছাত্র গুরুতর আহত হয়েছে। তারা হলো- ওই বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র মো. হাবিব (১২), ৭ম শ্রেণির তাহসিন আবির (১৩) ও আরিয়ান (১২)। গতকাল বেলা ৩টার দিকে এ ঘটনা ঘটে। আহত দুই ছাত্রকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে। আরেক ছাত্রকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে, এই খবর ছড়িয়ে পড়লে অভিভাবকসহ অন্যরা স্কুলের সামনে ভিড় জমায়। সবাই আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে। পরে স্কুলের শিক্ষকরা সবাইকে বুঝিয়ে সরিয়ে দেন।

স্কুলের শিক্ষক মো. বেলায়েত হোসেন জানান, ৯ম শ্রেণির রেদোয়ান আহমেদ স্কুলের ছাদ থেকে তিন ছাত্রকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরে তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। রেদোয়ানের মাথায় সমস্যা আছে। মাঝে মাঝে অসুস্থ হয়। আহতরাসহ কয়েকজন ছাত্র রেদোয়ানকে পাগল ও অন্য কথা বলে উত্তেজিত করায় রাগান্বিত হয়ে সে তিনজনকে ধাক্কা দিয়ে ফেলে দেয়।

তবে স্কুলের কয়েকজন ছাত্র বলছেন, রেদোয়ানের মাথায় কোনো সমস্যা নেই। কখনো পাগলামী করতে কেউ দেখেনি। চিকিৎসকরা বলছেন, আহত দুজনের অবস্থা আশঙ্কাজনক।

বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর