রবিবার, ২৫ নভেম্বর, ২০১৮ ০০:০০ টা

পুলিশ ও প্রশাসনের বিরুদ্ধে অভিযোগ বিএনপির

নিজস্ব প্রতিবেদক

প্রশাসন ও পুলিশের ‘দলবাজ’ কর্মকর্তাদের নির্বাচনী কর্মকাণ্ড থেকে আবারও প্রত্যাহারের দাবি করে সম্প্রতি তাদের এক ‘গোপন’ বৈঠকের খবর দিয়েছে বিএনপি। পুলিশ ও প্রশাসনের কিছু দায়িত্বশীল কর্মকর্তার বিরুদ্ধে আওয়ামী লীগের পক্ষে গোপন বৈঠক করার ‘গুরুতর’ অভিযোগ করেছে দলটি। গতকাল শনিবার সকালে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ এ দাবি করেন।

সংবাদ সম্মেলনে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভুঁইয়া, হাবিবুর রহমান হাবিব, কেন্দ্রীয় নেতা মুনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

রিজভী আহমেদ বলেন, নৌকার প্রার্থীদের বিজয়ী করতে পুলিশ ও প্রশাসনের কর্তাব্যক্তিদের প্রতিনিয়ত গোপন বৈঠক চলছে। প্রশাসন ও পুলিশের ‘বিতর্কিত ও দলবাজ’ কর্মকর্তারা জনসমর্থনহীন আওয়ামী লীগকে ফের ক্ষমতায় বসানোর জন্য নানা চক্রান্ত ও ষড়যন্ত্রে মেতে উঠেছেন।

তিনি বলেন, প্রশাসন ও পুলিশের বিতর্কিত ও দলবাজ কর্মকর্তারা জনসমর্থনহীন আওয়ামী লীগকে ফের ক্ষমতায় বসানোর জন্য নানা চক্রান্ত ও ষড়যন্ত্রে মেতে     উঠেছে। গত ২০ নভেম্বর রাতে ঢাকার বেইলি রোডে অফিসার্স ক্লাবের চারতলার পেছনের কনফারেন্স রুমে এক গোপন মিটিং হয়। এ সভায় সরকারের গুরুত্বপূর্ণ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সর্বশেষ খবর