মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

মানুষ ভোটের সুযোগ পেলেই বিএনপি বিজয়ী হবে

——— ড. মোশাররফ

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা-১ ও ২ আসনের বিএনপির প্রার্থী ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, মানুষ যদি ভোট দেওয়ার সুযোগ পায় তাহলেই বিএনপি বিপুল ভোটে বিজয়ী হবে। তিনি গতকাল কুমিল্লা-১ আসনের মেঘনা উপজেলার লুটেরচর ও গোবিন্দপুর ইউনিয়নে নদীপথে নৌকাযোগে দিনভর শেখেরগাঁও, লক্ষীপুর, চরবাটেরা, ব্রহ্মণচর, বালুচর, আলীপুর লঞ্চঘাট ও সেননগরে  গণসংযোগ চালানোর সময় আরও বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় থাকে তখনই দেশের নির্বাচনী ব্যবস্থা, সংবিধান, গণতন্ত্র, স্বাধীনতা-সার্বভৌমত্ব, মানুষের জান-মাল, বাক-স্বাধীনতা ও আইনের শাসন অনিরাপদ হয়ে যায়।

 এসব কিছুই বিএনপির থাকলে নিরাপদ। তাইতো দেশের মানুষ যখনই ভোট দেওয়ার সুযোগ পায়, তখনই বিপুল ভোটে বিএনপিকে বিজয়ী করে দেশ পরিচালনার দায়িত্ব দেন। তিনি বলেন, গণতন্ত্র পুনরুদ্ধার ও ভোটাধিকার প্রতিষ্ঠার জন্য ধানের শীষকে বিজয়ী করতে জনগণ এখন ঐক্যবদ্ধ হয়ে মাঠে নেমেছে। দেশে ধানের শীষের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। এই গণজোয়ার দেখে সরকার ভীত, অস্থির। তারা জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী, নেতা-কর্মী ও সমর্থকদের কোণঠাসা করতে প্রতিনিয়ত নানাবিধ অপকৌশলের আশ্রয় নিচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন, বিএনপি নেতা আজহারুল হক শাহীন, মেঘনা উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলাদল নেত্রী দিলারা শিরিন, সালাউদ্দিন সরকার, আবদুুল অদুদ মুন্সী, আবদুল মতিন, সলিম উল্লাহ, শাহাব উদ্দিন ও মিজানুর রহমান প্রমুখ।

সর্বশেষ খবর