শনিবার, ২২ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

আওয়ামী লীগ বিপুল ভোটে জয়ী হয়ে সরকার গঠন করবে

—আলাউদ্দিন নাসিম

ফেনী প্রতিনিধি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম বলেছেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ বিপুল ভোটে জয়ী হয়ে সরকার গঠন করবে—এটা শতভাগ নিশ্চিত।

তিনি গতকাল বিকালে ফেনী সদর হাসপাতাল মোড়ে আওয়ামী লীগের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি আরও  বলেন, বিএনপি নেতৃত্বাধীন ঐক্যফ্রন্টকে ভোট দিয়ে নিজের মূল্যবান ভোট পচিয়ে কোনো লাভ নেই। তারা সরকার গঠন করতে পারবে না। বরং আওয়ামী লীগকে ভোট দিলে পুনরায় সরকার গঠনের পরে দেশ আরও অনেক দূর এগিয়ে যাবে। ফেনী পৌরসভার ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত এ নির্বাচনী জনসভায় ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আলহাজ শামসুদ্দিন মজুমদারের সভাপতিত্বে ফেনী পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মুজিবুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন ফেনী-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী নিজাম উদ্দিন হাজারী। অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগ সভাপতি আবদুর রহমান, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাহানারা বেগম সুরমা, পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন প্রমুখ।

বিশেষ অতিথির বক্তব্যে নিজাম উদ্দিন হাজারী বলেন, আওয়ামী লীগ সরকার পুনরায় সরকার গঠন করলে এবং আমি পুনরায় এমপি নির্বাচিত হলে ফেনী হবে সারা দেশের মডেল জেলা। এ সময় তিনি ফেনীতে একটি পূর্ণাঙ্গ মেডিকেল কলেজ হাসপাতাল ও একটি পাবলিক বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করার আশ্বাস প্রদান করেন।

সর্বশেষ খবর