শুক্রবার, ২৮ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

এবার খালেদাকে নির্বাসিত করার ভোট

----- আলাউদ্দিন নাসিম

ফেনী প্রতিনিধি

এবার খালেদাকে নির্বাসিত করার ভোট

এবারের নির্বাচন খালেদা জিয়াকে বিএনপি থেকে নির্বাসিত করার নির্বাচন। এতিমের টাকা আত্মসাৎ করে খালেদা জিয়া আজ জেল খাটছেন। তার কলঙ্কের ভার এ আসনের জনগণ নিতে পারবে না। একজন বহিরাগত এখানে ধানের শীষের প্রতিনিধিত্ব করছেন। আপনারা বহিরাগতকে ভোট না দিয়ে নিজেদের মেয়ে শিরিন আখতারকে নির্বাচিত করুন বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল   অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। বৃহস্পতিবার বিকালে ছাগলনাইয়া বাজারে ফেনী-১ আসনে মহাজোট মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরীন আখতারের সমর্থনে এক বিশাল নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন। এতে  বিশেষ অতিথি ছিলেন ফেনী-১ আসনে মহাজোটের প্রার্থী শিরীন আখতার, ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাহান আরা বেগম সুরমা প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুদ্দিন মজুমদার বুলু। সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল। 

নাসিম আরও বলেন, বিএনপিতে এখন আর মাথা নেই। বিএনপির ওপর ভর করেছে ড. কামাল। এই ভাঙা স্যুটকেসে ভোট দিয়ে কোনো লাভ নেই। তিনি বলেন, আমাদের কাছে খবর আছে বিএনপি নির্বাচনকে ঘিরে বিশৃঙ্খলা চালাবে। কেউ যদি এ ধরনের চেষ্টা করে তবে তাকে চরম খেসারত দিতে হবে। শান্তির জনপদে কেউ অশান্তির চেষ্টা করতে চাইলে এক বিন্দু ছাড় দেওয়া হবে না।

শিরিন আখতার বলেন, এ এলাকার মানুষ বার বার খালেদা জিয়াকে ভোট দিলেও তিনি এই এলাকার মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করতে পারেননি। নৌকা জিতে গেলে হেরে যায় সন্ত্রাস-জঙ্গিবাদ। স্বাধীনতার মাসে দেশের সমৃদ্ধি ও অগ্রগতির জন্য নৌকার প্রতীকের বিকল্প নেই।

সর্বশেষ খবর