বুধবার, ৩০ জানুয়ারি, ২০১৯ ০০:০০ টা
৮ ফেব্রুয়ারি ঢাকায় সমাবেশ

আজ বিএনপির মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক

আজ বুধবার বসছে একাদশ জাতীয় সংসদের প্রথম অধিবেশন। এর প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে বিএনপি। সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত জাতীয় প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হবে। একই সঙ্গে আগামী ৮ ফেব্রুয়ারি রাজধানীর সোহরাওয়ার্দী ময়দানে কারাবন্দী চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে সমাবেশ ডেকেছে দলটি।

গতকাল সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ এ কর্মসূচির ঘোষণা দেন। তিনি বলেন, ভুয়া ভোটের সংসদের অধিবেশন শুরুর প্রতিবাদে আজকের মানববন্ধন এবং অন্যায়ভাবে কারান্তরীণ বেগম খালেদা জিয়ার এক বছর কারাবাস পূর্তির দিনে তাঁর মুক্তি দাবিতে ৮ ফেব্রুয়ারির সমাবেশ কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

 তিনি বলেন, আমরা রাজধানীর সোহরাওয়ার্দীতে কর্মসূচি পালন করতে চাই। বিকল্প হিসেবে নয়াপল্টনে দলের কার্যালয়ের সামনে সমাবেশ করব। সংবাদ সম্মেলনে দলের চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, অধ্যাপক সুকোমল বড়ুয়া, কেন্দ্রীয় নেতা নূরী আরা সাফা, মহিলা দলের সুলতানা আহমেদ, শাহানা চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

 সংবাদ সম্মেলনে রিজভী আহমেদ বলেন, গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন আন্তর্জাতিকভাবে স্বীকৃত একটি মহাতামাশার নির্বাচন। চরম মিথ্যাচার, অনুশোচনাহীনতা ও গণমাধ্যমকে নিয়ন্ত্রণ করে নির্লজ্জভাবে ম্যানুফ্যাকচার্ড ভোটের ফলাফল ঘোষণা করে নিজেরা আত্মপ্রসাদ লাভ করলেও এর মাধ্যমে জনগণকে বোকা বানানো যায়নি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর