মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা

সিটি ভোটে শেষ পর্যন্ত মাঠে থাকবে জাপা

-------- জি এম কাদের

নিজস্ব প্রতিবেদক

সিটি ভোটে শেষ পর্যন্ত মাঠে থাকবে জাপা

জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থী দেবে জাতীয় পার্টি এবং ঢাকা সিটি নির্বাচনে শেষ পর্যন্ত জাতীয় পার্টি প্রার্থীরা মাঠে থাকবে। তবে আওয়ামী লীগ থেকে অ্যালায়েন্স করার প্রস্তাব এলে জাতীয় পার্টি তা বিবেচনা করবে। আজ ২৪ ডিসেম্বর জাতীয় পার্টি থেকে মেয়র ও কাউন্সিলর পদে মনোনয়ন প্রত্যাশীদের মাঝে মনোনয়ন ফরম বিতরণ করা হবে। গতকাল জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক হাজী লিটনের নেতৃৃত্বে অর্ধশত বিএনপি নেতা-কর্মী এবং জাগপার প্রেসিডিয়াম সদস্য হাসমত উল্লাহর নেতৃত্বে দুই শতাধিক নেতা-কর্মীর জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে একথা বলেন তিনি। যোগদান অনুষ্ঠানে জাপা প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপির সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু প্রমুখ।

, সাহিদুর রহমান টেপা, সুনীল শুভ রায়, এস এম ফয়সল চিশতী, সফিকুল ইসলাম সেন্টু, কেন্দ্রীয় নেতা জহিরুল আলম রুবেল, হাসিবুল ইসলাম জয়, নোমান মিয়া, যোগদানকারীদের মধ্যে বক্তব্য রাখেন মো. হাসমত উল্লাহ, নজরুল ইসলাম বাবলু এবং বিএনপি ঢাকা মহানগর দক্ষিণের সহ-সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ লিটন।

জি এম কাদের আরও বলেন, দেশের প্রধান তিনটি দলের মাঝে জাতীয় পার্টি সাধারণ মানুষের কাছে সম্ভাবনাময় পার্টি। দেশের মানুষ মনে করে জাতীয় পার্টিই দেশের মানুষের প্রত্যাশা পূরণ করতে পারবে। তাই জাতীয় পার্টির কাছে দেশবাসীর প্রত্যাশা অনেক বেশি। তাই দেশবাসী সরকারের বিকল্প হিসেবে জাতীয় পার্টির ওপরই ভরসা রাখে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর