বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ টা
সংবর্ধনায় বিপ্লব বড়ুয়া

বড় পদবিতে বড় রেসপনসিবিলিটি

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের দফতর সম্পাদক এবং প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া বলেছেন, ‘বড় দায়িত্ব, বড় পদবি; এটা বড় একটা রেসপনসিবিলিটি। যতদিন জীবন থাকবে, জীবনের শেষ দিন পর্যন্ত বঙ্গবন্ধুকন্যা  শেখ হাসিনা আমার প্রতি যে আস্থা-বিশ্বাস  রেখেছেন সেই আস্থা-বিশ্বাসের যাতে মূল্যায়ন করতে পারি, তার জন্য আপনারা প্রার্থনা করবেন।’

গতকাল দুপুরে রাজধানীর মেরুল বাড্ডার  আন্তর্জাতিক বৌদ্ধবিহারে ‘প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের দফতর সম্পাদক’ নির্বাচিত হওয়ায় বৌদ্ধ সম্প্রদায় আয়োজিত এক সংবর্ধনা ও সুধী সমাবেশে তিনি এ কথা বলেন। সংবর্ধনার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করে বিপ্লব বড়ুয়া বলেন, আওয়ামী লীগের উন্নয়নের কনসেপ্ট কিন্তু সুষম উন্নয়ন।

 দেশের সব মানুষকে সঙ্গে নিয়ে উন্নয়ন করা, রাষ্ট্রের সব সুযোগ-সুবিধা যাতে সাধারণ মানুষ পায়, দল-মত, জাতি ধর্ম নির্বিশেষে সবাই যাতে একটি বৈষম্যহীন সমানাধিকার, সমান মর্যাদা নিয়ে একটি রাষ্ট্রের গর্বিত নাগরিক হতে পারে, এটাই হচ্ছে আমাদের নেত্রী শেখ হাসিনার কনসেপ্ট।

বাংলাদেশ বুদ্ধিস্ট ফেডারেশনের সভাপতি প্রকৌশলী দিবেন্দু বিকাশ বড়ুয়া চৌধুরীর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম, বঙ্গবন্ধু শেখ মুজিব  মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. কনক কান্তি বড়ুয়া, বৌদ্ধবিহারের উপাধ্যক্ষ ভদন্ত বুদ্ধানন্দ মহাথেরো বাংলাদেশ বুদ্ধিস্ট  ফেডারেশনের সাধারণ সম্পাদক ভিক্ষু সুনন্দা প্রিয়, বাংলাদেশ খ্রিস্টান অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক উইলিয়াম প্রলয় সমাদ্দার,   নেত্রসেন বড়ুয়া, জগন্নাথ বড়ুয়া, রিপন কান্তি বড়ুয়া, দীপ্তি বড়ুয়া প্রমুখ।

সর্বশেষ খবর