বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০ ০০:০০ টা

দুস্থদের খাদ্য সহায়তা দিলেন মাহাবুব মোর্শেদ হাসান রুনু

মানিকগঞ্জ প্রতিনিধি

দুস্থদের খাদ্য সহায়তা দিলেন মাহাবুব মোর্শেদ হাসান রুনু

মানিকগঞ্জ প্রেস ক্লাবের সামনে গতকাল কর্মহীন দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করা হয় - বাংলাদেশ প্রতিদিন

করোনা সংকটে গত মার্চ মাস থেকে ব্যক্তিগতভাবে কর্মহীন ও দুস্থদের মধ্যে খাদ্য সহায়তা কর্মসূচি অব্যাহত রেখেছেন মানিকগঞ্জের কৃতী সন্তান বিশিষ্ট সমাজ সেবক, মানিকগঞ্জ প্রেস ক্লাবের আজীবন সদস্য ও বসুন্ধরা গ্রুপের প্রধান উপদেষ্টা মাহাবুব মোর্শেদ হাসান রুনু। এবার তিনি ৫০০ কর্মহীন দুস্থ মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন।

গতকাল দুপুরে মানিকগঞ্জ প্রেস ক্লাব চত্বরে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। প্রতিজনকে ৫ কেজি আটা ও ১ কেজি চিনি দেওয়া হয়। এ সময়  মানিকগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সাধারণ সম্পাদক বিপ্লব চক্রবর্তীসহ অন্য সদস্যরা উপস্থিত ছিলেন। সামাজিক দূরত্ব বজায় রেখে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

 

প্রেস ক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু জানান, ক্লাবের উপদেষ্টা মাহাবুব মোর্শেদ হাসান রুনু এ পর্যন্ত নগদ ৫ লাখ টাকা, ৪ মেট্রিক টন চাল, ১০ মেট্রিক টন আটা, ২ মেট্রিক টন ডাল, তেল, চিনি, আলুসহ বিভিন্ন খাদ্যসামগ্রী সহায়তা দিয়েছেন। এ ছাড়াও বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের পক্ষ থেকে এক হাজার পরিবারকে সহায়তা দেওয়া হয়েছে। চলতি মাসব্যাপী এ ধরনের কর্মসূচি চলমান থাকবে। তবে প্রয়োজন হলে কর্মসূচির মেয়াদ আরও বাড়ানো হবে। মানিকগঞ্জ প্রেস ক্লাব, মানিকগঞ্জ পৌরসভা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি এবং বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে এ খাদ্য সহায়তা কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে।

মাহাবুব মোর্শেদ হাসান রুনুর উদ্ধৃতি দিয়ে গোলাম ছারোয়ার ছানু বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে তিনি এই খাদ্য সহায়তা কর্মসূচি চালু করেছেন। তিনি সব বিত্তবানকে এই সংকটময় সময়ে এগিয়ে আসারও আহ্বান জানিয়েছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর