শনিবার, ২৫ জুলাই, ২০২০ ০০:০০ টা

খলিলুর রহমানরা রাজনীতিতে বিরল : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

খলিলুর রহমানরা রাজনীতিতে বিরল : তথ্যমন্ত্রী

রাঙ্গুনিয়া উপজেলার প্রয়াত চেয়ারম্যান খলিলুর রহমান চৌধুরীর মতো রাজনীতিবিদ বর্তমান সমাজে বিরল বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। বৃহস্পতিবার রাতে চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি খলিলুর রহমান চৌধুরীর জানাজায় স্মৃতিচারণে তথ্যমন্ত্রী এসব কথা বলেন।

 প্রয়াত খলিলুর রহমানের স্মৃতিচারণ করে তথ্যমন্ত্রী বলেন, খলিলুর রহমান ১৫ বছরেরও বেশি সময় উপজেলা চেয়ারম্যান, পৌরসভার মেয়র, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন। কিন্তু নির্লোভ এ নেতার চল্লিশ বছর আগের টিনের চালার ঘর বদলায়নি। গত ১২ বছরে দেশে অনেক ইমারত নির্মাণ হলেও চল্লিশ বছর আগে তার যা ছিল এখনো তাই আছে।

ড. হাছান মাহমুদ বলেন, মরহুম খলিলুর রহমান চৌধুরী বঙ্গবন্ধুর কর্মী ও মুক্তিযুদ্ধের একজন সংগঠক। শ্রমিক নেতা হিসেবেও কাজ করেছেন দলের জন্য। একজন ত্যাগী এবং জীবনে কোনো লোভ-লালসা তার মধ্যে ছিল না। আমি ব্যক্তিগতভাবে একজন মুরব্বিকে হারিয়েছি। আমরা এমন একজন মুরব্বিকে হারালাম যার কাছে সব দল-মতের মানুষ যেতে পারতেন।

জানাজায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাসুদুর রহমান, পৌরসভা মেয়র শাহজাহান সিকদার, জেলা পরিষদ সদস্য কামরুল ইসলাম চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম প্রমুখ।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর