শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০ ০০:০০ টা

ভোটার উপস্থিতিতে উৎসবমুখর নির্বাচন চায় জাতীয় পার্টি

নিজস্ব প্রতিবেদক

জাতীয় পার্টির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম কো  চেয়ারম্যানদের বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, জাতীয় সংসদের আসন্ন ৫টি উপ-নির্বাচনেই জাতীয় পার্টি অংশ  নেবে। নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীরা শেষ মুহূর্ত পর্যন্ত মাঠে থাকবেন। এতে বলা হয়, সাধারণ ভোটাররা যেন উৎসাহবোধ করে এমন নির্বাচন চায় জাতীয় পার্টি।  নির্বাচন কমিশনের অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং প্রতিযোগিতাপূর্ণ নির্বাচন আয়োজনে তার দল পূর্ণ সহায়তা করবে। রাজধানীর বনানীতে চেয়ারম্যান কার্যালয়ে অনুষ্ঠিত বৈঠকে সভাপতিত্ব করেন জাপা চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের। পার্টির কো- চেয়ারম্যান ও মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর সঞ্চালনায় অনুষ্ঠিত বৈঠকে একজন ছাড়া বাকি সবাই উপস্থিত ছিলেন।

 

তারা হলেন পার্টির সিনিয়র কো- চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, কো- চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ, সৈয়দ আবু হোসেন বাবলা, মুজিবুল হক চুন্নু এবং অ্যাডভোকেট সালমা ইসলাম। অনুপস্থিত ছিলেন রুহুল আমিন হাওলাদার।

বৈঠক শেষে মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু সাংবাদিকদের বলেন, প্রতিটি উপ-নির্বাচনে জাতীয় পার্টি সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশ প্রত্যাশা করে। এক প্রশ্নের জবাবে বাবলু বলেন, রাজনৈতিক দলের অধিকার খর্ব হয় বা মানুষের ভোটাধিকার সংকুচিত হয়, এমন কোনো সিদ্ধান্ত নির্বাচন কমিশন নিলে, জাতীয় পার্টি তা মেনে নেবে না। তিনি জানান, ৩১ আগস্ট প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ শেষে পাবনা-০৪ আসনের প্রার্থিতা চূড়ান্ত করবে পার্টির মনোনয়ন বোর্ড।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর