শিরোনাম
বুধবার, ২৮ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

স্ত্রীকে মারধর, রংপুরে বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা কারাগারে

নিজস্ব প্রতিবেদক, রংপুর

নারী নির্যাতন মামলায় বাংলাদেশ ব্যাংক রংপুর কার্যালয়ের কর্মকর্তা মামুনুর রহমান মামুনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত। গতকাল বিকালে রংপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শওকত আলী এ আদেশ দেন।  মামলার বাদিনী অভিযোগ করেন, তার স্বামী বাংলাদেশ ব্যাংক রংপুর কার্যালয়ের একজন ঊর্ধ্বতন কর্মকর্তার স্ত্রীর সঙ্গে পরকীয়ায় লিপ্ত হয়। বিষয়টি সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিসহ ভাইরাল হলে ব্যাংকে তোলপাড় শুরু হয়। এ ঘটনার প্রতিবাদ করলে প্রায়ই তাকে মারধর করত স্বামী মামুন। সেই সঙ্গে ২০ লাখ টাকা যৌতুক দাবি করে। টাকা দিতে অস্বীকৃতি জ্ঞাপন করায় চলতি বছরের ২১ মে বেদম মারধর করে গলা টিপে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। এ ছাড়া গভীর রাতে চার বছরের কন্যা সন্তানসহ বাসা থেকে বের করে দেওয়া হয়।

গুরুতর অসুস্থ অবস্থায় গোবিন্দগঞ্জের বাসায় এসে স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে চলতি বছরের ১ জুলাই রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানায় মাফরুহা আখতার নিজেই বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। মামলা দায়ের করার পর বাদীকে বিভিন্ন ভাবে প্রাণনাশের হুমকি দিতে থাকে আসামি মামুন। ফলে জীবনের নিরাপত্তাহীনতার আশঙ্কায় রূপালী ব্যাংক রংপুর সেন্ট্রাল রোড শাখা থেকে বগুড়া শাখায় বদলি নিয়ে সেখানে চাকরি করছেন মাফরুহা।

এদিকে এ ঘটনার দায়ের করা মামলায় গতকাল দুপুরে রংপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামি মামুনুর রহমান হাজির হয়ে জামিনের আবেদন করলে বিজ্ঞ বিচারক তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বাদী পক্ষের আইনজীবী পিপি আবদুল মালেক অ্যাডভোকেট ও রইছ উদ্দিন বাদশা অ্যাডভোকেট জানান, আসামি তার স্ত্রীর প্রতি যে অমানুষিক নির্যাতন করেছে তার ভিডিও চিত্র সে নিজেই ধারণ করে রেখেছে তার পরকীয়ায় লিপ্ত হওয়া প্রেমিকাকে দেখানোর জন্য। এ ছাড়াও বিভিন্ন ধরনের অশ্লীল ছবি প্রেমিকার কাছে দেওয়া শত শত মেসেজ ও অন্যান্য কাগজপত্র প্রমাণ করে আসামি একজন নারী নির্যাতনকারী।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর