বুধবার, ৯ ডিসেম্বর, ২০২০ ০০:০০ টা

জয়কে এক নম্বর সদস্য করে কমিটি অনুমোদন

রংপুর জেলা আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক, রংপুর

এক বছরের বেশি সময় পরে রংপুরে জেলা আওয়ামী লীগের ৭৫ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছে কেন্দ্র। কমিটিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়কে এক নম্বর সদস্য করা হয়েছে। গত বছরের নভেম্বরে রংপুর টাউন হলে সম্মেলনে কেন্দ্রীয় নেতারা কমিটিতে জেলার ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদকে সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজুকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করেন। এ ছাড়া কমিটিতে আরও ২৯ সদস্যের নাম ঘোষণা করা হয়। পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের আগে ২৯ জনের মধ্যে বেশ কিছু পদে রদবদল করা হয়েছে। এতে কেউ খুশি হয়েছেন কেউ আবার মন খারাপ করেছেন। তবে কেউ প্রকাশ্যে কিছু বলছেন না।  দলীয় সূত্রে জানা গেছে, সোমবার কেন্দ্র্রীয় আওয়ামী লীগ রংপুর জেলা আওয়ামী লীগের ৭৫ সদস্যবিশিষ্ট কমিটি অনুমোদন দেয়। এতে সজীব ওয়াজেদ জয়কে ১ নম্বর সদস্য করা হয়। গত নভেম্বরে যে ২৯ জনের নাম ঘোষণা করা হয়েছিল তাদের মধ্যে রোজী রহমানকে করা হয়েছিল ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক। এবার তাকে করা হয়েছে সহ-সভাপতি। অপরদিকে মাজেদ আলী সহ-সভাপতি ছিলেন, তাকে করা হয়েছে ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক, উপ-দফতর সম্পাদক এরশাদুল হক রঞ্জুকে করা হয়েছে দফতর সম্পাদক। অপরদিকে দফতর সম্পাদক আমিন আহম্মেদকে করা হয়েছে সাংগঠনিক সম্পাদক।

এ ধরনের বেশ কিছু পদে রদবদল করায় কেউ খুশি, আবার কেউ অখুশি। তবে কেউই অভিব্যক্তি প্রকাশ করছেন না। জেলা আওয়ামী লীগ সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ বলেন, কমিটির তালিকা এখনো হাতে পাইনি। তাই রদবদলের বিষয়টি বলতে পারছি না।

দফতর সম্পাদক এরশাদুল হক রঞ্জু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়কে ১ নম্বর সদস্য করে কেন্দ্র থেকে ৭৫ সদস্যবিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। আগের ২৯ সদস্যের মধ্যে বেশ কিছু রদবদল করেছে কেন্দ্রীয় কমিটি। 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর