মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১ ০০:০০ টা

কুমেক হাসপাতালে সাংবাদিককে পেটালেন ওয়ার্ড মাস্টার

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে সংবাদ সংগ্রহ করতে গেলে মফস্বল সাংবাদিককে মারধর ও লাঞ্ছিত করেছেন ওয়ার্ড মাস্টার আক্তার হোসেন। গতকাল বিকালে এ ঘটনা ঘটে। এই সাংবাদিক অমিত মজুমদার অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্টের কুমিল্লা সংবাদদাতা। অমিত মজুমদার জানান, তিনি হাসপাতালে করোনার সংবাদ সংগ্রহে যান। হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালকের অনুমতি নিয়ে তিনি করোনা ইউনিটের সামনে দাঁড়িয়ে ছবি তুলতে গেলে ওয়ার্ড মাস্টার আক্তার তাকে অকথ্য ভাষায় গালমন্দ করতে থাকেন। এক পর্যায়ে তার উপর হামলা করেন। তাকে মারধর করে তিনি ক্যামেরা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। এক পর্যায়ে উপস্থিত আনসার সদস্যরা সাংবাদিককে উদ্ধার করেন। ঘটনার সময় ধারণ করা ভিডিওতে দেখা গেছে, ওয়ার্ড মাস্টার আক্তার অকথ্য ভাষায় গালাগাল করছেন। বারবার ওই সাংবাদিককে মারার জন্য উদ্যত হচ্ছেন। এক পর্যায়ে তিনি সাংবাদিককে ধাক্কা ও চড় থাপ্পড় মারতে থাকেন।

এ বিষয়ে কুমিল্লা মেডিকেল কলেজে হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডা. রেজাউল করিম বলেন, ‘একটা অনাকাক্সিক্ষত ঘটনা ঘটেছে।’ তিনি দুঃখ প্রকাশ করে বলেন, ‘তদন্ত করে ওয়ার্ড মাস্টার আক্তারের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

খোঁজ নিয়ে জানা গেছে, ওয়ার্ড মাস্টার আক্তার হাসপাতালের ঠিকাদারিসহ বিভিন্ন কাজে প্রভাব বিস্তার করে নানা স্বার্থ হাসিল করে থাকেন। তিনি অনিয়ম-দুর্নীতির ঘটনা যাতে প্রকাশ না পায়, সেজন্য নানা ভূমিকা নিয়ে থাকেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর