শনিবার, ১৩ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

বরিশালে বিএনপির বিক্ষোভে ছিলেন না নবগঠিত দুই কমিটির নেতারা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

জ্বালানি তেল, গ্যাস এবং পরিবহন ভাড়াসহ নিত্য পণ্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে বরিশালে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বরিশাল উত্তর ও দক্ষিণ জেলা কমিটির ব্যানারে গতকাল সকাল সাড়ে ১১টায় নগরীর সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে এই বিক্ষোভ অনুষ্ঠিত হয়। তবে উত্তর ও দক্ষিণ জেলার নবগঠিত কমিটির আহ্‌বায়ক কিংবা সদস্য সচিব কাউকে কর্মসূচিতে দেখা যায়নি। 

কোতোয়ালি বিএনপি সভাপতি কাজী এনায়েত হোসেন বাচ্চুর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন একই সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সেলিম মোল্লা, জেলা মহিলা দল সভাপতি ফারহানা তিথি, জেলা কৃষক দল সভাপতি এইচ এম মোহসীন আলম, দক্ষিণ জেলা বিএনপির সাবেক দফতর সম্পাদক মন্টু খান, মেহেন্দিগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম লাবু, উজিরপুর উপজেলা বিএনপি সভাপতি আ. মাজেদ মন্নান মাস্টার, বাকেরগঞ্জ উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক নাসির হাওলাদার, বানারীপাড়া বিএনপি সাধারণ সম্পাদক রিয়াজ মৃধা, বাকেরগঞ্জ পৌর বিএনপি সভাপতি নাসির জম্মাদ্দার, নাজিম উদ্দিন আহমেদ পান্না, জেলা জাসাস সভাপতি মীর আদনান তুহিন এবং আনোয়ার সিকদার।

সমাবেশে বিভিন্ন উপজেলা বিএনপির নেতা-কর্মীরা অংশগ্রহণ করেন। বিএনপির বিক্ষোভ কর্মসূচি উপলক্ষে সদর রোডে মোতায়েন ছিল অতিরিক্ত পুলিশ। প্রায় ১ দশকের পুরনো কমিটি বিলুপ্ত করে গত ৩ নভেম্বর বরিশাল উত্তর ও দক্ষিণ জেলা এবং মহানগর বিএনপির সংক্ষিপ্ত আহ্‌বায়ক কমিটি অনুমোদন দেয় কেন্দ্র।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর