সোমবার, ৭ ফেব্রুয়ারি, ২০২২ ০০:০০ টা

দেশের উন্নয়ন ফখরুলদের চোখে পড়ে না : তথ্যমন্ত্রী

সিরাজগঞ্জ প্রতিনিধি

দেশের উন্নয়ন ফখরুলদের চোখে পড়ে না : তথ্যমন্ত্রী

গ্রাম এখন শহর হয়েছে দাবি করে তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, দেশের উন্নয়ন বিএনপির ফখরুলদের চোখে পড়ে না। তারা শুধু দেশের উন্নয়নে বাধা ও দেশবিরোধী ষড়যন্ত্রে মেতে থাকে। তিনি বলেন, গ্রামের চিত্র পুরো পাল্টে গেছে। রাস্তাঘাট পাকা হয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে। মাথাপিছু আয় বেড়েছে। উন্নয়নের জন্য যুক্তরাষ্ট্র, জাতিসংঘ, জার্মান, ভারত, ইউরোপীয় ইউনিয়নের প্রধানসহ বিশ্বব্যাংক প্রশংসা করে। বিশ্বব্যাংক পদ্মা সেতুতে ফান্ড না দিয়ে লজ্জা পেয়ে পরে আবার ফান্ড দিতে চাইলেও প্রধানমন্ত্রী তা নেননি। বলেছিলেন, নিজেদের টাকায় করব। গতকাল দুপুরে সিরাজগঞ্জ শহরের এম. মনসুর আলী অডিটোরিয়ামে সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিনের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ডা. রোকেয়া সুলতানা, আবদুল আওয়াল শামীম, সংসদ সদস্য ডা. হাবিবে মিল্লাত মুন্না, সংসদ সদস্য মেরিনা জাহান কবিতা, সংসদ সদস্য তানভীর শাকিল জয়, সংসদ সদস্য ডা. আবদুল আজীজ, জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল লতিফ বিশ্বাস, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাড. কে এম হোসেন আলী হাসান, সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুস সামাদ তালুকদার, পৌর মেয়র সৈয়দ আবদুর রউফ মুক্তা প্রমুখ।

তথ্যমন্ত্রী বলেন,  বিএনপি দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করেছিল। কিন্তু জননেত্রী শেখ হাসিনা কঠোর নেতৃত্বের মাধ্যমে দেশকে জঙ্গিমুক্ত করেছে। তিনি বলেন, দেশ ও দেশের উন্নয়ন ছাড়া শেখ হাসিনার কোনো চাওয়া-পাওয়া নেই। বিএনপির প্রতি ইঙ্গিত করে তিনি বলেন, দেশ আরও এগিয়ে যেত যদি না নানা ষড়যন্ত্র থাকত।

মন্ত্রী আরও বলেন, বাংলাদেশের গার্মেন্ট শিল্পে আমেরিকার সুবিধা বন্ধ করতে খালেদা জিয়া ওয়াশিংটন পোস্টে নিজে নিবন্ধ লিখেছিলেন। খালেদা জিয়া সুস্থ হওয়ার কারণে বিএনপি নেতারা অসুস্থ হয়ে পড়েছেন উল্লেখ করে তিনি বলেন, আন্দোলনের কোনো ইস্যু তারা আর খুঁজে পাচ্ছেন না।

সর্বশেষ খবর