শুক্রবার, ১১ ফেব্রুয়ারি, ২০২২ ০০:০০ টা

গুটিকয় ব্যক্তি সম্পদের পাহাড় গড়ছেন : রিজভী

নিজস্ব প্রতিবেদক

গুটিকয় ব্যক্তি সম্পদের পাহাড় গড়ছেন : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, গুটিকয় মানুষ দুর্নীতির মাধ্যমে মানুষের রক্ত চুষে নিয়ে দেশে-বিদেশে সম্পদের পাহাড় গড়ছেন। তিনি বলেন, বিনাভোটের এই সরকারে যিনি যত বড় প্রভাবশালী, তিনি তত প্রবল প্রতাপশালী দুর্নীতিবাজ। দেশ এখন দুঃশাসনের দুর্বৃত্তায়নের দখলে। গতকাল দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। এ সময় বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, বিএনপি নেতা আবদুস সালাম আজাদ, মুহাম্মদ মুনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। রিজভী আহমেদ বলেন, কাগজে-কলমে অসংখ্য কোটিপতির কথা বলা হলেও আদতে দেশে বুভুক্ষু মানুষের দীর্ঘ লাইন।

সন্তান বিক্রি করে হাসপাতালের বিল পরিশোধ করতে হচ্ছে দরিদ্র মায়েদের। শিক্ষিত তরুণরা মাত্র দুবেলা ভাত খেয়ে ছাত্র পড়াতে চাচ্ছে।

বিএনপির এই নেতা বলেন, গত এক যুগের বেশি সময় জাতির ঘাড়ে জবরদস্তি করে চেপে থাকা অবৈধ সরকারেরই এখন উন্নয়নের নামে মহা দুর্নীতির জয়জয়কার চলছে। গণমাধ্যম বা সামাজিক যোগাযোগমাধ্যম খুললেই দেখা যায় ক্ষমতাসীনদের লুটপাটের মহোৎসবের খবর। দেশে এখন চলছে দুর্নীতিবাজদের প্রলয় উল্লাস। এসব মাফিয়া এবং দুর্নীতিবাজ বিনাভোটে ক্ষমতায় থাকতে থাকতে গণতন্ত্রের কথা শুনলেই এদের এখন গায়ে জ্বালা ধরে।

সর্বশেষ খবর