শুক্রবার, ১১ মার্চ, ২০২২ ০০:০০ টা

দেশের অগ্রযাত্রা থামিয়ে দিতে ষড়যন্ত্র হচ্ছে : নানক

নিজস্ব প্রতিবেদক

দেশের অগ্রযাত্রা থামিয়ে দিতে ষড়যন্ত্র হচ্ছে : নানক

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে; কিন্তু ষড়যন্ত্র থেমে নেই। দেশের অগ্রযাত্রা থামিয়ে দিতে ষড়যন্ত্র হচ্ছে। ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে গতকাল জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রলীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি ইব্রাহিম ফরাজির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম আকতার হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, আইন সম্পাদক অ্যাডভোকেট কাজী নজিবুল্লাহ হিরু, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবু এমপি, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দিন আহমদ, ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য প্রমুখ। ছাত্রলীগের নেতা-কর্মীদের উদ্দেশে জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপির ভালো না লাগার বেরামে পেয়েছে। দেশকে পিছিয়ে নিতে চায় তারা।

কাজেই আপনাদের সব সময় চোখ-কান খোলা রাখতে হবে। তিনি বলেন, একটি কুচক্রীমহল দেশকে যেভাবে অস্থিতিশীল করে তোলার অপচেষ্টা অব্যাহত রেখেছে ছাত্রলীগের নেতা-কর্মীদের সেদিকে তীক্ষè নজর রাখতে হবে। তাদের সব ষড়যন্ত্র রুখে দিয়ে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, স্বাধীনতাবিরোধীরা সব সময়ই বাংলাদেশের স্বাধীনতাকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। একশ্রেণির ব্যবসায়ী খাদ্য মজুদ করে অস্থিতিশীল করতে চায়। বিএনপি-জামায়াতের একশ্রেণি ব্যবসায়ীদের উসকে দিতে চায়। তিনি বলেন, বিএনপির স্বার্থ বাস্তবায়নের জন্য একশ্রেণির ব্যবসায়ী খাদ্যদ্রব্য মজুদ করে মূল্য বৃদ্ধি করে মুনাফা লুটের চেষ্টা করছে। দেশপ্রেমী ব্যবসায়ী ভাইদের কাছে আমাদের অনুরোধ থাকবে- আপনারা দেশের স্বার্থে, জনগণের স্বার্থে স্বার্থান্বেষী ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকবেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর