রবিবার, ২৪ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

খুলনায় খোলা সেপটিক ট্যাংকিতে পড়ে শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, খুলনা

খুলনার খালিশপুরে নির্মাণাধীন মার্কেটের সেপটি  ট্যাংকিতে পড়ে সাত বছর বয়সী শিশুর মৃত্যু হয়েছে। গতকাল সেপটিক ট্যাংকি থেকে তার লাশ উদ্ধার করা হয়। শিশুটির নাম আব্দুল্লাহ। সে খালিশপুর বঙ্গবাসী এলাকার বাসিন্দা আবুল কালামের ছেলে।

স্থানীয়রা জানায়, আব্দুল্লাহ চার ভাই-বোনের মধ্যে সবার ছোট। সে স্থানীয় ওব্যাট স্কুলের প্রথম শ্রেণির শিক্ষার্থী ছিল। শুক্রবার বিকালে ঘর থেকে বের হয় সাত বছরের আব্দুল্লাহ। সন্ধ্যার পরও সে বাড়ি না ফেরায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করে। এলাকায় মাইকিংও করা হয়। গতকাল সকালে নির্মাণাধীন খালিশপুর পৌর সুপার মার্কেটের সেপটিক ট্যাংকের মুখে তার লাশ ভেসে উঠতে দেখে স্থানীয়রা তার পরিবারকে খবর দেন। পরে তার বাবা স্থানীয়দের নিয়ে লাশ উত্তোলন করেন।

জানা যায়, প্রায় দুই বছর মার্কেটের নির্মাণ কাজ বন্ধ রয়েছে। তবে নির্মাণাধীন ভবনের বিভিন্ন স্থানে খোলা সেপটিক ট্যাংক অরক্ষিত পড়ে রয়েছে। বাচ্চাটির মৃত্যুর জন্য মার্কেট কর্তৃপক্ষের অবহেলাকে দায়ী করছেন এলাকাবাসী। খালিশপুর থানা পুলিশের উপ পরিদর্শক আব্দুল মান্নান বলেন, প্রাথমিক তদন্তে শিশুটি সেপটিক ট্যাংকির পানিতে ডুবে মারা গেছে বলে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর