বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২ ০০:০০ টা

তালাকের নোটিস পেয়ে স্ত্রীর বাবাকে খুন

নিজস্ব প্রতিবেদক

সাতক্ষীরার দেবহাটায় স্ত্রীর তালাকের নোটিস পেয়ে শ্বশুরকে ঘুমন্ত অবস্থায় কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। নিহতের নাম আজগর আলী (৫৫)। এতে জড়িত থাকার অভিযোগে সালাউদ্দিন সানা (২৮) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। মঙ্গলবার রাতে ঢাকার পার্শ্ববর্তী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে ২২ জুন রাতে নিজ বাড়িতে আজগর আলীকে কুপিয়ে খুন করা হয়। গতকাল দুপুরে রাজধানীর মালিবাগে সিআইডি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব জানান সংস্থাটির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর। তিনি বলেন, আজগর আলী আসামির আপন খালু এবং দ্বিতীয় শ্বশুর। তিনি ২০১৫ সালে একটি বিয়ে করেন এবং ২০১৮ সালে আবার আপন খালাতো বোন শিল্পী পারভীনকে (২২) বিয়ে করেন। দিনমজুর সালাউদ্দিন বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে স্ত্রী পারভীনকে মারধর করতেন। এরই ধারাবাহিকতায় ৮ জুন রাতে স্ত্রী পারভীনকে মারপিট করেন।

 খবর পেয়ে পারভীনের বাবা আজগর আলী মেয়ের শ্বশুরবাড়ি গিয়ে বিস্তারিত জানতে চান। তখন সালাউদ্দিন যৌতুকের দাবি করলে আজগর আলী ১ লাখ টাকা দিতে রাজি হন। কিন্তু তাৎক্ষণিক নগদ টাকা না দিলে পারভীনের সঙ্গে সংসার করবেন না বলে হুমকি দেন সালাউদ্দিন। তখন মেয়ে শিল্পী পারভীনকে নিয়ে বাড়ি চলে যান আজগর আলী। আর সালাউদ্দিনের ঠিকানায় তালাকনামা পাঠিয়ে দেন শিল্পী।

মুক্তা ধর বলেন, এর ফলে আজগর আলীর ওপর প্রতিশোধ নিতে পরিকল্পনা করতে থাকেন সালাউদ্দিন। সে অনুযায়ী ২১ জুন রাতে বাড়িতে ঢুকে ঘুমন্ত আজগরকে দা দিয়ে কুপিয়ে পালিয়ে যান সালাউদ্দিন ও তার দুই সহযোগী। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ২২ জুন ভোরে আজগর আলী মারা যান। 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর