শুক্রবার, ৮ জুলাই, ২০২২ ০০:০০ টা

লোডশেডিং সাময়িক, হতাশ হবেন না : কাদের

নিজস্ব প্রতিবেদক

লোডশেডিং সাময়িক, হতাশ হবেন না : কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কোথাও কোথাও বিদ্যুতের লোডশেডিং হচ্ছে। এই লোডশেডিং সাময়িক। সবাইকে অনুরোধ করব ধৈর্য ধরার জন্য। জনগণকে ধৈর্য ধরে সহযোগিতা কারার আহ্বান জানাচ্ছি। তিনি বলেন, শতভাগ বিদ্যুৎ দিয়েছেন শেখ হাসিনা, সেই শতভাগ বিদ্যুৎ শতভাগই থাকবে। গতকাল ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের অধীন নবগঠিত ইউনিট সভাপতি-সাধারণ সম্পাদকদের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে পরিচিতি সভার আয়োজন করা হয়। ওবায়দুল কাদের আওয়ামী লীগের নেতা-কর্মীসহ দেশের মানুষকে হতাশ না হওয়ার আহ্বান জানিয়ে বলেন, ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে বিশ্বব্যাপী জ্বালানির মূল্য বৃদ্ধি পেয়েছে। ইউরোপ-আমেরিকার দিকে তাকান, প্রতিবেশী দেশের দিকে তাকান।

আজ শুধু বাংলাদেশে এই সমস্যা না। তিনি বলেন, হতাশ হবেন না। শেখ হাসিনার ওপর আস্থা রাখবেন। এখন বিশ্বব্যাপী যে সংকট চলছে, সেই সংকট আমাদের দেশে কতটা কমানো যায়, শেখ হাসিনা সে চেষ্টা করছেন।

ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপি-জামায়াত বিদ্যুৎ নিয়ে কথা বলে কোন মুখে। মনে আছে ফখরুল সাহেব, আপনাদের সময় ঘণ্টায় ঘণ্টায় লোডশেডিং, দিনের পর দিন লোডশেডিং। আপনাদের লজ্জা যদি থাকত, লোডশেডিং নিয়ে কথা বলতেন না। জনগণ ভুলে যায়নি বিদ্যুৎ না দিয়ে খাম্বা দিয়েছেন, সে খাম্বায় দুর্নীতি।

ঢাকা দক্ষিণের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ড. আবদুর রাজ্জাক, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, কামরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এস এম কামাল হোসেন প্রমুখ।

সর্বশেষ খবর