সোমবার, ৩ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

রাজশাহীতে সাংবাদিকের ওপর হামলায় চারজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক তানজিমুল হকের ওপর হামলার ঘটনা ঘটেছে। গতকাল দুপুরে নগরীর টুলটুলিপাড়ায় বায়োহার্বস আয়ুর্বেদিকে মূল ফটকের সামনে এ ঘটনা ঘটে। এ সময় দুর্বৃত্তরা তার প্রাইভেটকার ভাঙচুর করে। ওই ঘটনায় তানজিমুল হক নিজে বাদী হয়ে কাশিয়াডাঙ্গা থানায় পাঁচজনের নাম উল্লেখ করে আরও ১২ থেকে ১৪ জনকে অজ্ঞাতনামা করে মামলা করেন। পুলিশ চারজনকে গ্রেফতার করেছে। জানা যায়, নগরীর টুলটুলিপাড়ায় ঘনবসতিপূর্ণ এলাকায় ছোট একটি রাস্তার পাশে বায়োহার্বস আয়ুর্বেদিকের কারখানা। প্রতিদিন কোম্পানির ৫-৭টি গাড়ি রাস্তার ওপরে রেখে মালামাল ওঠা-নামানোর কাজ করা হয়। এতে যাতায়াতের ক্ষেত্রে এলাকাবাসী ভোগান্তিতে পড়েন। গতকাল দুপুর ১২টার দিকে সাংবাদিক তানজিমুল হক পেশাগত কাজে বের হওয়ার সময় বায়োহার্বস আয়ুুর্বেদিকের মূল ফটকের সামনে তাদের গাড়ি থাকায় আটকে পড়েন।

এ ব্যাপারে প্রতিবাদ জানালে বায়োহার্বস আয়ুুর্বেদিকের কর্মকর্তা-কর্মচারীরা তার ওপর চড়াও হয়। মারধরের পাশাপাশি গাড়িও ভাঙচুর করেন তারা।

খবর পেয়ে সাংবাদিকরা সেখানে অবস্থান নেন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে। তানজিমুল হক মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করে।

পরে ওই প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর। এ সময় তারা প্রতিষ্ঠানের নানা অনিয়মের অভিযোগে ২ লাখ টাকা জরিমানা করে। পাশাপাশি প্রতিষ্ঠানটিকে ছয় মাসের জন্য সিলগালা করা হয়।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর