সোমবার, ৭ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

বর্তমান সরকারই সব সংকট তৈরি করেছে : খন্দকার মোশাররফ

নিজস্ব প্রতিবেদক, যশোর

বর্তমান সরকারই সব সংকট তৈরি করেছে : খন্দকার মোশাররফ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশ ধ্বংসের দিকে চলে গেছে। শুধু ক্ষমতায় টিকে থাকার জন্য গায়ের জোরে, দিনের ভোট রাতে করে গণতন্ত্রকে হত্যা করা হয়েছে। লুটপাট, দুর্নীতি আর অর্থ পাচারের মাধ্যমে অর্থনীতিকে ধ্বংস করা হয়েছে। আজ ডলার নেই, আমদানি হয় না। জ্বালানি সংকট, বিদ্যুৎ সংকট তীব্র। লুটপাট, দুর্নীতি আর অর্থ পাচারের মাধ্যমে এত সংকট বর্তমান সরকারই তৈরি করেছে।

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য তরিকুল ইসলামের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে গতকাল যশোর জেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এক স্মরণসভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি। যশোর জেলা বিএনপি আয়োজিত স্মরণসভায় আরও বক্তৃতা করেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু ও সাবেক মন্ত্রী নিতাই রায় চৌধুরী। জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকনের সভাপতিত্বে স্মরণসভায় বিএনপি ও এর সহযোগী সংগঠনগুলোর স্থানীয় নেতৃবৃন্দও বক্তব্য রাখেন।

এ সময় খন্দকার মোশাররফ বলেন, দেশে সর্বক্ষেত্রে যে সংকট তৈরি হয়েছে তা থেকে মুক্ত হতে হলে প্রথমে দেশের সবচেয়ে জনপ্রিয় ব্যক্তি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। দেশের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে স্বাধীনভাবে রাজনীতি করার পরিবেশ তৈরি করতে হবে। আর এসবের জন্য সর্বপ্রথম গণতন্ত্রকে পুনরুদ্ধার করতে হবে।

সর্বশেষ খবর