শুক্রবার, ২৫ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

আওয়ামী লীগ উন্মাদ হয়ে উঠেছে : ফখরুল

নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ উন্মাদ হয়ে উঠেছে : ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ক্ষমতার নড়বড়ে অবস্থা অনুধাবন করেই আওয়ামী লীগ রক্ত ঝরানোর খেলায় উন্মাদ হয়ে উঠেছে। জোর করে টিকে থাকতে গিয়ে নিজ দলের লোকদের দিয়ে বিরোধী মত ও বিশ্বাসের মানুষকে ধ্বংস করার চেষ্টা করছে। গতকাল গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপি মহাসচিব এসব কথা বলেন। বিবৃতিতে তিনি বলেন, শান্তিপূর্ণ কর্মিসভায় যাওয়ার পথে বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সের গাড়িবহরে হামলা, কৃষক দলের সহ-সভাপতি আবুল বাশার আকন্দের গাড়িসহ অন্যান্য নেতার গাড়ি ভাঙচুর ও নেতাকর্মীদের আহত করা হয়েছে। শেরপুরে নেতা-কর্মীদের ওপর সন্ত্রাসীরা হামলা চালিয়ে তাদের আহত করাসহ মিথ্যা মামলা দেওয়া হয়েছে। ফখরুল বলেন, বিএনপি নেতা-কর্মীদের ওপর হামলা নিঃসন্দেহে কাপুরুষতা। কাউকেই ছাড় দিচ্ছে না তারা। ময়মনসিংহের ফুলপুরে বিএনপি নেতা-কর্মীসহ সাধারণ মানুষের ওপর হামলা ও ভাঙচুর চালায়।

 উল্টোভাবে ফুলপুর উপজেলা যুবদলের সভাপতি সানোয়ার হোসেন, সাধারণ সম্পাদক বিপুল কবির, ময়মনসিংহ উত্তর জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মহিবুল হক টুটুল, জেলা যুবদলের যুগ্ম-সম্পাদক শাহজাহান সিরাজসহ ৩০/৩৫ জন নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। বুধবার রাতে গ্রেফতার করা হয়েছে ময়মনসিংহ উত্তর জেলা কৃষক দলের যুগ্ম-আহ্বায়ক ওয়াজেদুল ইসলামকে।

বিএনপি মহাসচিব বলেন, শেরপুরে গুরুতর আহত করা হয়েছে বিএনপি নেতা মো. আবদুস সাত্তার, মো. হারুন মিয়া, রিপন তালুকদার, ছাত্রদল নেতা সাগর আহাম্মেদ, হৃদয় হাসান, খালিদুজ্জামান আসিফ, আবু আছরা রনিসহ ১০০ জনের অধিক নেতা-কর্মীকে। শেরপুরে শহর বিএনপি সভাপতি এ বি এম মামুনুর রশিদ পলাশসহ ৬৬ জনের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। এসব ঘটনা বর্তমান শাসকগোষ্ঠীর চলমান জুলুম-নির্যাতনের খন্ডচিত্র।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর