শুক্রবার, ৬ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

রাজশাহীতে প্রধানমন্ত্রীর জনসভা ২৯ জানুয়ারি প্রস্তুতি শুরু

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি আওয়ামী লীগের জনসভায় এসেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেদিন রাজশাহীবাসীর জন্য বেশ কিছু প্রকল্পের কাজ উদ্বোধন করেছিলেন তিনি। এবারও জনসভা থেকে প্রধানমন্ত্রী বিভিন্ন প্রকল্পের উদ্বোধনের পাশাপাশি রাজশাহীর উন্নয়নের রূপরেখা ঘোষণা করবেন বলে আশা করা হচ্ছে। তাঁর আগমন উপলক্ষে ইতোমধ্যে প্রস্তুতি শুরু করেছে আওয়ামী লীগ। জনসভা সফল করতে গতকাল বিকাল সাড়ে ৩টায় ঐতিহাসিক মাদরাসা ময়দান পরিদর্শন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন ও সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন। সন্ধ্যায় নগরীর কুমারপাড়া দলীয় কার্যালয়ে আওয়ামী লীগের রাজশাহী জেলা ও মহানগরের প্রতিনিধি সভা হয়। ১১ জানুয়ারি রাজশাহী মেডিকেল কলেজ মিলনায়তনে রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সভা হবে।

এতে রাজশাহী মহানগর ছাড়া বিভাগের আট জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা অংশ নেবেন।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন বলেন, প্রধানমন্ত্রীর আগমন মানে এ অঞ্চলের উন্নয়নের পালে হাওয়া লাগা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতোমধ্যে রাজশাহীকে অনেক কিছু দিয়েছেন। আগামী নির্বাচনের আগে প্রধানমন্ত্রীর সফর এ অঞ্চলের নেতা-কর্মীদের উজ্জীবিত করবে।

সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, প্রধানমন্ত্রীর জনসভা লোকেলোকারণ্য হয়ে পড়বে। তিনি যে উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন, তাতে মানুষ সাড়া দেবেন। প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে রাজশাহী অঞ্চলের সাধারণ মানুষরা ইতোমধ্যে উজ্জীবিত হয়ে উঠেছেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর