বুধবার, ১১ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

ঘুষের টাকা নিয়ে দুই কর্মচারীর মারামারি

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী জেলা পরিবেশ অধিদফতরের ভিতরে ঘুষের টাকার ভাগাভাগি নিয়ে দুই কর্মচারীর মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। অফিস কক্ষের ভিতরে এ ঘটনার চিত্র সিসিটিভির ক্যামেরায় ধরা পড়ে। পরে সেটি ছড়িয়ে পড়ে বিভিন্ন মাধ্যমে। দুই কর্মচারীর মারামারির বিষয়টি ধামাচাপা দেন উপ-পরিচালক মাহমুদা পারভীন। ওই দুই কর্মচারী হলেন- কম্পিউটার অপারেটর শরিফুল ইসলাম ও উপ-পরিচালকের গাড়িচালক জহুরুল ইসলাম। পরিবেশ অধিদফতরের একটি সূত্র জানায়, পরিবেশ অধিদফতরে অনুমোদন নিতে আসা ভুক্তভোগীদের একটি ফাইল পাস করা নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে মারামারিতে জড়িয়ে পড়েন তারা।

 কম্পিউটার অপারেটর শরিফুলকে উপ-পরিচালকের নামে একটি ফাইল পাস করাতে বলেন জহুরুল। এ সময় কম্পিউটার অপারেটর শরিফুল বলেন, ফাইল সংশোধন করতে হবে। তখন চালক জহুরুল বলেন, ম্যাডাম বলেছেন সংশোধন না করেই ফাইল ছেড়ে দিতে হবে। একপর্যায়ে ফাইল পাসের টাকা কম বেশি নিয়ে তর্কে জড়িয়ে পড়েন তারা। ঘুষের টাকা ভাগাভাগি করতে গিয়ে মারামারিতে জড়িয়ে পড়েন।

উপ-পরিচালকের গাড়ি চালক জহুরুল ইসলাম বলেন, দুজনের মধ্যে সামান্য কথা কাটাকাটি হয়েছে, মারামারি নয়। তবে ভিডিও ফুটেজের কথা বলতেই তিনি সব স্বীকার করেন। তিনি বলেন, ‘আমাকে বেশি মেরেছে শরিফুল। অফিসের টেবিলে ফেলে আমাকে প্রচুর মারা হয়েছে।’ তবে ঘুষ নেওয়ার কথা অস্বীকার করেন তিনি।

কম্পিউটার অপারেটর শরিফুল বলেন, ‘আমার সঙ্গে মারামারির ঘটনা ঘটেনি। তবে কথা কাটাকাটি হয়েছে।’ কী বিষয়ে কথা কাটাকাটি হয়েছে জানতে চাইলে তিনি বলেন, ‘একটি ফাইল সংক্রান্ত বিষয়ে।’

রাজশাহী পরিবেশ অধিদফতরের সহকারী পরিচালক কবির হোসেন বলেন, অফিসে বসা নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। মুচলেকা নিয়ে দুজনকে সতর্ক করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর