বৃহস্পতিবার, ১২ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

আওয়ামী লীগ গণতন্ত্র নির্বাসনে পাঠিয়েছে : ড. মঈন খান

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

আওয়ামী লীগ গণতন্ত্র নির্বাসনে পাঠিয়েছে : ড. মঈন খান

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আবদুল মঈন খান বলেছেন, বাংলাদেশ থেকে গণতন্ত্র নির্বাসনে পাঠিয়েছে আওয়ামী লীগ। আওয়ামী লীগ নিজেদের গণতন্ত্রের দল বলে দাবি করে। আওয়ামী লীগ যদি স্বাধীনতার জন্ম দিয়ে থাকে তাহলে কেন গণতন্ত্র নির্বাসনে পাঠিয়েছে তা প্রশ্ন রাখতে চাই। গতকাল কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাজশাহী ভুবনমোহন পার্কে গণ অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। মঈন খান বলেন, আওয়ামী লীগ যা বলে তা করে না। আওয়ামী লীগ বাকশাল কায়েম করেছে। আওয়ামী লীগ রাতে ভোট চুরি করে। নেতা-কর্মীদের ধরে নিয়ে যায়, জেলে পাঠায়, নির্যাতন করে। আজ বাংলাদেশের মানুষের মাঝে একটি চ্যালেঞ্জ, যারা দেশ স্বাধীন করেছিল তাদের কাছে জবাবদিহিতা করা। বিএনপি প্রতিহিংসার রাজনীতি করে না।

বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, আপনারা দেখেছেন কীভাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদকের মঞ্চ ভেঙে পড়েছে। তাদের সময় হয়ে গেছে বিদায় নেওয়ার। এভাবে সরকার ভেঙে পড়বে। বিএনপির লক্ষ্য অর্জিত না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে।

রাজশাহী মহানগরী বিএনপির আহ্বায়ক এরশাদ আলী ঈশার সভাপতিত্বে সমাবেশে বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ, রাজশাহী জেলা ও মহানগরী বিএনপির নেতা-কর্মী ছাড়াও রাজশাহী বিভাগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর