শনিবার, ১৪ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

শেকড় মনে রাখলে তরুণরা জঙ্গিবাদে জড়াবে না : ফরিদা ইয়াসমিন

সাংস্কৃতিক প্রতিবেদক

শেকড় মনে রাখলে তরুণরা জঙ্গিবাদে জড়াবে না : ফরিদা ইয়াসমিন

রাজধানীর তেজগাঁওয়ে বিজি প্রেস খেলার মাঠে গতকাল এসএসসি ২০০৭ এবং এইচএসসি ২০০৯ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় প্রেস ক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিনকে ক্রেস্ট দিচ্ছেন উদ্যোক্তারা -বাংলাদেশ প্রতিদিন

জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন বলেছেন, শেকড় মনে রাখলে তরুণরা জঙ্গিবাদে জড়াবে না। রাজধানীর তেজগাঁও বিজি প্রেস মাঠে গতকাল আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এসএসসি ২০০৭ ও এইচএসসি ২০০৯ ব্যাচের পুনর্মিলনী উপলক্ষে অনুষ্ঠানটির আয়োজন করা হয়। এতে প্রায় আড়াই হাজার বন্ধু অনুষ্ঠানস্থলে সমবেত হন।

ফরিদা ইয়াসমিন আরও বলেন, অনেক ত্যাগ-তিতিক্ষা ও রক্তের বিনিময়ে আমরা এই দেশ, স্বাধীনতা ও লাল সবুজের পতাকা পেয়েছি। আমরা মনে রাখব আমাদের শেকড় কোথায়। আমাদের শেকড় হলো মুক্তিযুদ্ধ। আমরা মনে করি, তরুণরা যদি এই শেকড়কে মনে রাখে, তাহলে তারা জঙ্গিবাদে জড়াবে না, কোনো খারাপ কাজে যাবে না। সারা দেশ থেকে এসএসসি ২০০৭ এবং এইচএসসি ২০০৯ ব্যাচের পুনর্মিলনী শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে কণ্ঠশিল্পী কণা, সজল ও ক্লোজআপ ওয়ান শিল্পী রাজীব গান পরিবেশন করেন। সঞ্চালনা করেন- রিশান মাহমুদ রনি ও মুমু মাহিনুর। ধন্যবাদ জ্ঞাপন করেন শরিফুল ইসলাম মিয়া ও আরাফাত মুন্না।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর