মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

কামরানের মতো কাজ করতে চান আনোয়ারুজ্জামান

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেট সিটি করপোরেশনের (সিসিক) আগামী নির্বাচনে মেয়র পদে নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা আনোয়ারুজ্জামান চৌধুরীর মনোনয়ন প্রায় নিশ্চিত বলে জানা গেছে। আনোয়ারুজ্জামান দাবি করেছেন, এ বিষয়ে আওয়ামী লীগের সর্বোচ্চ পর্যায় থেকে ‘গ্রিন সিগন্যাল’ দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করার পর তিনি মনোনয়নের ব্যাপারে প্রায় নিশ্চিত হয়েছেন। সিটি নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রী তাকে প্রয়োজনীয় দিকনির্দেশনাও দিয়েছেন। মেয়র নির্বাচিত হলে নগরীর উন্নয়ন ও নগরবাসীর সেবায় প্রয়াত মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের মতো কাজ করার আগ্রহ ব্যক্ত করেছেন তিনি।

গতকাল মহানগরীর নয়াসড়ুক-কুন্ডমারপাড়া রোডে অবস্থিত মানিকপীর (রহ.) টিলায় কামরানের কবর জিয়ারত করেন আনোয়ারুজ্জামান। এ সময় উপস্থিত সাংবাদিকদের কাছে তিনি এমন ইচ্ছা ব্যক্ত করেন। আনোয়ারুজ্জামান বলেন, প্রয়াত মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি বদরউদ্দিন আহমদ কামরান ছিলেন মাটির মানুষ। তিনি সিলেটের মানুষের জন্য সারাজীবন কাজ করে গেছেন। তিনি সিলেটের জন্য যে কাজ করে গেছেন তার ধারাবাহিকতা আমাদের ধরে রাখতে হবে। শেখ হাসিনা সিটি নির্বাচনের জন্য আমাকে কাজ করার দিকনির্দেশনা দিয়েছেন। দলের নির্দেশনা কেউ অমান্য করবেন না।

একই গোরস্থানে জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমানের কবরও জিয়ারত করেন আনোয়ারুজ্জামান। মহানগর ও জেলা আওয়ামী লীগের নেতা-কর্মীরা তার সঙ্গে ছিলেন।

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর